এসপি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনালে রামপালের জয়

মুন্সিগঞ্জে এসপি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় মিরকাদিম পৌরসভাকে ৩-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে রামপাল ইউনিয়ন।

শনিবার বিকালে সদর থানা পুলিশের আয়োজনে মিরকাদিমের রিকাবীবাজার গ্রীন ওয়েল ফেয়ার সেন্টার খেলার মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ী দলের মাঝে পুরস্কার তুলে দেন মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এ্যাড. মৃনাল কান্তি দাস। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুন্সিগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম। বিজয়ী দলের পক্ষে পুরস্কার গ্রহণ করেন রামপাল ইউনিয়ন চেয়ারম্যান মোঃ বাচ্চু শেখ।

এদিকে বহুল আলোচিত জাকজমকপূর্ন এই খেলা দেখতে মুন্সিগঞ্জ জেলাসহ আশপাশের জেলা থেকে প্রায় ৫ -৭ হাজার দর্শকের সমাগম ঘটে। দু”দলেই দেশী বিদেশী খেলোয়াদের সংখ্যা ছিল চোখে পড়ারমত। খেলা অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীন, সদর থানা অফিসার ইনচার্য আলমগীর হোসাইন, টঙ্গীবাড়ী ওসি ইয়ারদৌস হাসান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ কাদের মোল্লা, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মতিউল ইসলাম হিরু, সদর থানা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক তানভীর হাসান, আধারা ইউপি চেয়ারম্যান শামসুল কবির মাষ্টার, মোল্লাকান্দি ইউপি চেয়ারম্যান মোহসিনা হক কল্পনা, খেলা সদস্য সচিব আয়নাল হক স্বপণ প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথিকে সম্মাননা ক্রেস্ট তুলেদেন পুলিশ সুপার, এছাড়াও অতিথি বৃন্দ ও খেলা সংশ্লিষ্ট আইন শৃংখলা বাহিনীর সদস্যদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। খেলায় খেলায় অংশগ্রহনকারীদের মধ্যে সেরা খেলোয়ারকে বিশেষ ট্রফি ও অন্যন্য খেলোয়ারদের কে ট্রফি প্রদান করা হয়।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply