গজারিয়ায় পাল্টা হামলা, আহত ৩

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার রঘুরচর গ্রামে গতকাল রবিবার সকালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে হামলায় আহত হয়েছে কমপক্ষে তিনজন। এর আগে শনিবার ওই গ্রামে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে পাঁচজন আহত হয়েছে। গতকালের আহতরা হলেন রুবেল মিয়া (২২), আরিফ হোসেন (৩৫) ও বাবু (৩০)। রবিবার সকাল ১০টার দিকে মাহবুব ও শাহ্ পরানের সমর্থকরা হামলা চালায় প্রতিপক্ষ ছাত্রলীগ নেতা উজ্জ্বলের সমর্থকদের ওপর। তবে আহতদের সঙ্গে কথা বলে জানা যায়, তাঁরা কোনো ব্যক্তি বা দলের সমর্থক নন। আর কেন তাঁদের ওপর এ হামলা এর কারণ জানেন না।

হামলায় আহত রুবেল জানান, তিনি দোকানদার। কারো সমর্থক নন। প্রতিদিনের মতো সকালে দোকানের স্বাভাবিক কাজকর্ম করছিলেন। সকাল ১০টায় যুবলীগ নেতা শাহ পরানের ছোটো ভাই বাবুর নেতৃত্বে ২০-২৫ জন ক্ষুর, চাকু, রড, বাঁশের লাঠিসহ বিভিন্ন দেশি অস্ত্র নিয়ে তাঁর দোকানে হামলা চালায়। তাদের বাধা দিতে গেলে বাবুসহ অন্যরা তাঁকে মারধর করে। তাঁর চিৎকারে আরিফ ও বাবু এগিয়ে এলে তাঁদেরও পিটিয়ে আহত করে সন্ত্রাসীরা। পরে জনসমাগম বাড়লে তারা পালিয়ে যায়। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে হাসপাতাল পাঠায়।

ঘটনার সত্যতা স্বীকার করে গজারিয়া থানার ওসি মো. হারুন-অর-রশীদ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এসেছে। ভুক্তভোগীদের থানায় লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

কালের কন্ঠ

Leave a Reply