সিরাজদিখানে যুবলীগ নেতার হামলায় বাড়ি ছাড়া রোমান বেপারী

জেলার সিরাজদিখানে এক যুবলীগ নেতার হামলায় বাড়ি ছেড়ে পালিয়েছে রোমান বেপারী (২৫) নামে এক ব্যক্তি। গতকাল উপজেলার রাজানগর ইউপি যুবলীগের সভাপতি হোসেন আলী খান ৮-১০জন বহিরাগত লোক নিয়ে এ হামলা চালায়। এতে বাড়িঘরের ব্যাপক ক্ষতি হয়েছে। হামলার সময় লুটপাট হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয়রা সূত্রে জানা যায়, টাকা পয়সার লেনদেন নিয়ে বেশ কিছু দিন ধরে যুবলীগ নেতা হোসেন আলী খানের সঙ্গে বাঐখোলা গ্রামের নৌয়ম বেপারীর পুত্র রোমান বেপারীর সঙ্গে কথা কাটাকাটি হচ্ছিল। গত ৮-১০ দিন আগে এ নিয়ে রোমান, হোসেন আলী খানকে ব্যাপক অপমান অপদস্ত করে। এতে ক্ষুব্ধ হয়ে হোসেন আলী খান মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে বহিরাগত কিছু লোকজন নিয়ে রোমানের বাড়িতে হামলা চালায়। হামলার সময় অবস্থা বেগতিক দেখে বাড়ির লোকজন পালিয়ে যায়। এ সময় হামলাকারীরা বাড়িঘরে ব্যাপক ভাঙচুর চালায়। আসবাবপত্রসহ মূল্যবান জিনিসপত্র ভাঙচুর করে।

এ ব্যাপারে রোমান জানায়, হামলার সময় তার তাদের ঘর হতে ক্ষপক্ষে ১০ ভতি স্বর্ণালংকার, মূল্যবান জিনিপত্র ও নগদ টাকা লুট করা হয়েছে। এ ব্যাপারে তিনি মামলা করার প্রস্তুতি নিচ্ছেন। তবে স্থানীয়রা জানিয়েছে রোমান একজন থানায় লিস্টেট মাদকসেবী।

এ ব্যাপারে হোসেন আলীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করে তার মোবাইলে সংযোগ পাওয়া সম্ভব হয়নি।

সিরাজদিখান থানার ওসি আবুল কালাম জানান, ঘটনা শুনেছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/

Leave a Reply