ওএবি চ্যালেঞ্জ কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

শ্রীনগরে ওএবি চ্যালেঞ্জ কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ‘মাদককে না বলুন, সুস্থ ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চায় এগিয়ে আসুন’ এই স্লোগানকে সামনে রেখে শুক্রবার (২ মার্চ) বিকেল ৩ টায় উপজেলার বাঘড়া স্বরূপ চন্দ্র পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অর্গানিক অটো ব্রিক্স ইন্ডাঃলিঃ এর আয়োজনে টি-টুয়ান্টি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

গত ৯ ফেব্রুয়ারী টুর্নামেন্টটির আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করা হয়। বাঘড়া ইউনিয়নের ৯ ওয়ার্ডকে ৩ টি ভাগে ভাগ করে দল নির্বাচন করা হয়। ১ নং ওয়ার্ড ও ৪ নং ওয়ার্ড ফাইনাল খেলায় অংশগ্রহন করে।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেনে মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) কাজী মাকসুদা লিমা, শ্রীনগর থানা অফিসার ইনচার্জ এসএম আলমগীর হোসেন, বাঘড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম, অর্গানিক অটো ব্রিকস্ ইন্ডাঃ লিঃ এর চেয়াম্যান ও ওএবি চ্যালেঞ্জ কাপ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজক রাকিবুল ইসলাম ভূঁইয়া, চ্যানেল আই জয়েন্ট নিউজ এডিটর আশরাফুল ইসলাম প্রমুখ।

এ সময় বক্তারা মাদক বিরুধী কর্মসূচির অংশবিশেষ হিসেবে এলাকায় সুন্দর একটি টুর্নামেন্ট আয়োজনের সকল কলাকুশলীদের ধন্যবাদ জানান। মাদকের ভয়াল ছোবলের হাত থেকে যুব সমাজকে রক্ষা করতে হলে এলাকায় বেশি বেশি খেলাধুলার সুযোগ তৈরী করে দিতে হবে। এলাকার তরুনরা সুস্থ ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চায় মনযোগি হলে তারা কখনও মাদকাসক্ত হবেনা। তাই এলাকায় এরকম খেলাধুলার আয়োজনে এলাকার সচেতন ব্যক্তিদের এগিয়ে আসার আহবান করেন।

এ সময় খেলায় চ্যাম্পিয়ান ১ নং ওয়ার্ডের খেলোয়ারদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

বিডি২৪লাইভ/

Leave a Reply