মুন্সীগঞ্জ-১ আসনের মনোনয়ন প্রত্যাশির সিরাজদিখান প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময়

নাছির উদ্দীনঃ মুন্সীগঞ্জ-১ আসন (সিরাজদিখান-শ্রীনগর) আগামী জাতীয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি ও সাবেক সচিব মো. সামসুল হক সিরাজদিখান প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন। শুক্রবার সন্ধায় মত বিনিময় কালে তিনি সাংবাদিকদের জানান, তিনি দীর্ঘদিন বিভিন্ন জেলায় ও পরে সচিবালয়ে সচিবের দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি অবসর প্রাপ্ত।

তাই তিনি শ্রীনগর ও সিরাজদিখানের মানুষের কল্যাণে কাজ করতে চান এবং সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন বলে মনে করেন। তিনি বিভিন্ন বিষয়ে আলোচনা করেন এর মধ্যে তিনি বিশেষ ভাবে উল্লেখ করে বলেন, শ্রীনগর ও সিরাজদিখান বাসীর সমর্থন ও দোয়া প্রার্থী। জনগনের আশির্বাদ নিয়ে তিনি তার অবসর জীবনে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন কওে দলীয় নেতা-কর্মী, সমর্থক ও সাধারণ জনগনের সেবা করার ইচ্ছা পোষণ করেন। তিনি আরো বলেন নবম শ্রেণির ছাত্র থাকা অবস্থায় বাংলাদেশ ছাত্রলীগে যোগদান করেছিলাম। আমি বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ^বিদ্যালয় শহিদুল্লাহ হল শাখার সাধারণ সম্পাদক ছিলাম।

এ সময় সাথে ছিলেন বীর মুক্তিযোদ্ধা সামসুদ্দিন খায়ের, মোক্তার হোসেন, জুয়েল আহমেদ ও পবিত্র মন্ডল। সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি কে.এন.ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক সুব্রত দাস রনক, সহ-সভাপতি ইমতিয়াজ উদ্দিন বাবুল, সাংগঠনিক সম্পাদক জাবেদুর রহমান জোবায়ের, কোষাধ্যক্ষ নাজমুল মোল্লা, প্রচার সম্পাদক নাছির উদ্দিন, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ, সদস্য আজাদ বিন আজম নাদভী, গোপাল দাস হৃদয় প্রমুখ।

Leave a Reply