টঙ্গীবাড়িতে বাদীকে মামলা তুলে নিতে হুমকি

টঙ্গীবাড়ি উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের কোকরাদী খেয়া ঘাটের ইজারার চাঁদা না দেওয়া ইয়ার হোসেন খন্দকারের দুই হাত ভেঙ্গে দিল সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীদের হামলায় গুরুত্বর জখমসহ ৫ জন আহত হয়েছে।

এই ঘটনায় ২৫ মার্চ ২০১৮তারিখে টঙ্গীবাড়ি থানায় রিপন মোল্লা ও সোহেল মোল্লাসহ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।করে। আসামীরা ইতোমধ্যে মামলায় জামিনে বের হয়ে ইয়ার হোসেনকে মামলা তুলে নিতে নানা রকমের হুমকি দিয়ে আসছে বলে অভিযোগ পাওয়া গেছে ।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পাঁচগাঁও ইউনিয়নের কোকরাদী এলাকার পদ্মা নদীতে আলু ও লোকজনের পাড়া পাড়ের জন্য পাঁচগাঁও ইউনিয়ন পরিষদ থেকে ইয়ার হোসেন এক বছরে জন ইজারা নেন।

এর জের ধরে সোহেল মোল্লা ও রিপন মোল্লার লোকজন এসে ইয়ার হোসেনর কাছে ২ লাখ টাকা চাঁদা দাবী করে। তাদের দাবীকৃত চাঁদা দিতে ব্যার্থ হওয়ায়, সন্ত্রাসী সোহেল মোল্লা তার সন্ত্রাসী বাহিনী নিয়ে ইয়ার হোসেনের উপর হামলা চালায়। তাঁরা ইয়ার হোসেনের দুই হাত ভেঙ্গে দেয়।

পরে সোহেলের লোক জন জামিন নিয়ে আসার পর মামলা তুলে নিতে ও ২ লাখ টাকা না দিলে পরিস্থিতি ভয়াবহ হবে বলে বাড়ীর লোকজনকে হুমকি দিয়ে যায়।
এ বিষয়ে সোহেল সাথে যোগাযেগ করা যায়নি।

টঙ্গীবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ারদৌস হাসান জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। থানায় একটি অভিযোগ দিলে ব্যবস্থ নেয়া হবে।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply