বিজয় দিবস টি২০ ক্রিকেটে মুন্সীগঞ্জ সদর চ্যাম্পিয়ন

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে ফরমেটের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, ‘আপনারা খেলাধুলাকে যেভাবে সমর্থন করছেন, তা আমাদের জন্য আনন্দদায়ক। আপনারা মনে করতে পারেন যে, ঢাকায় না খেললে মনে হয় জাতীয় দলে খেলা যাবে না। এটা আপনাদের ভুল ধারণা। এই মুহূর্তে বাংলাদেশ জাতীয় দলের সুপারস্টার খেলোয়াড় ও পৃথিবীর সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সে কিন্তু মাগুরা থেকে খেলাধুলা করে এসেছে। আমরা সবাই কোন না কোন জেলা থেকে এসেছি। আপনারা এখান থেকেই একদিন জাতীয় দলে যাবেন।’

সোমবার মুন্সীগঞ্জ জেলা স্টেডিয়ামে বিজয় দিবস টি২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে গেস্ট অব অনারের ভাষণে এ সব কথা তিনি।

বিজয় দিবস টি২০ এই ক্রিকেট টুর্নামেন্টে মুন্সীগঞ্জ উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে। মুন্সীগঞ্জ স্টেডিয়ামে অনুষ্ঠিত জাঁকজমকপূর্ণ ফাইনালে গজারিয়া উপজেলাকে এক উইকেটে হারিয়ে এই গৌরব অর্জন করে।

বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ঢাকার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মোঃ নুরুন্নবী। জেলা প্রশাসক সায়লা ফারজানার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুন্সীগঞ্জের কৃতী সন্তান গাজী আশরাফ হোসেন লিপু।

যুগান্তর

Leave a Reply