ডিবি পরিচয়ে ৪০ লাখ টাকার গার্মেন্ট পণ্য ছিনতাই!

কুমিল্লায় পুলিশের গোয়েন্দা সংস্থা (ডিবি) পরিচয়ে প্রকাশ্য দিবালোকে ৪০ লাখ টাকা মূল্যের গার্মেন্ট পণ্য ছিনতাই হয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলার আমিরাবাদ এলাকায় এ ঘটনা ঘটে। শুক্রবার ঢাকার খিলক্ষেত এলাকা থেকে গার্মেন্ট পণ্যবাহী কাভার্ডভ্যানটি উদ্ধার করেছে পুলিশ।

দাউদকান্দি থানা পুলিশ জানায়, বুধবার ঢাকার সাভারের ‘জে কে নিট কম্পোজিট লিমিটেডের রপ্তানিমূখী ১৫ হাজার ৮শ পিস টি-শার্ট ও পলো শার্ট নিয়ে একটি কাভার্ডভ্যান চট্টগ্রাম বন্দরের উদ্দেশ্যে ঢাকা থেকে যাত্রা করে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলার আমিরাবাদ এলাকায় পৌঁছালে ডিবি পুলিশ পরিচয়ে কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণে নেয় ছিনতাইকারীরা। এরপর গাড়ির চালক শাহ-আলম (২৫) ও তার সহকারী আনোয়ার হোসেনকে (২২) হাত-পা বেঁধে মুন্সিগঞ্জ এলাকার ভবেরচর রাস্তার পাশে ফেলে পণ্যবোঝাই কাভার্ডভ্যানটি নিয়ে ঢাকা অভিমুখে চলে যায়।

দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, মহাসড়কে ছিনতাইয়ের এ ঘটনাটি আমার জানা নেই। দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা নুরুল ইসলাম জানান, শুক্রবার কাভার্ডভ্যানটি খালি ও পরিত্যক্ত অবস্থায় ঢাকার খিলক্ষেত ৩শ ফিট রাস্তার পাশ থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও ছিনতাই হওয়া মালামাল উদ্ধারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ঢাকাটাইমস

Leave a Reply