মেঘনায় মাথা না ভিজিয়ে সাঁতার হাফিজের

মুন্সীগঞ্জের গজারিয়ার মেঘনায় মাথা না ভিজিয়ে প্রায় দুই কিলোমিটার সাঁতার কেটেছে সাঁতারু হাফিজ আহমেদ বুলু। তার এই সফলতায় পরে আজ মঙ্গলবার সকালে মেঘনা তীরের গজারিয়ায় আনুষ্ঠানিকভাবে তাকে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

এই ব্যতিক্রম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আমিরুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাউশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান প্রধান, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাবেক সভাপতি কামরুজ্জামান সাগর ওইউপি সদস্য আল মামুন মেম্বার। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল গজারিয়া উপজেলা শাখার সাবেক কমান্ডার বীর তানেস উদ্দিন আহম্মেদ ।

বাংলা নববর্ষ ১৪২৫ বরণ ও পহেলা বৈশাখের আনন্দকে বাড়িয়ে দিতে শনিবার স্থানীয় ইসমানীরচর গ্রামবাসীর পক্ষ থেকে একক ম্যারাথন সাঁতার প্রতিযোগিতার আয়োজন করা হয়। এলাবাসীকে আনন্দ দিতে মেঘনা নদীর গজারিয়া অংশের ইসমানীর চর ঘাট হতে গজারিয়া লঞ্চ ঘাটে মাথা না ভিজিয়ে প্রায় ২ কিলোমিটার পথ সাঁতার কেটে যান গজারিয়ার কৃতি সন্তান দেশ বরণ্যে সাঁতারু হাফিজ আহমেদ বুলু। পরে তাঁর এই সফলতায় তাঁকে সম্মাননা স্মারক প্রদানের আয়োজনটি করা হয় মঙ্গলবার।

জনকন্ঠ

Leave a Reply