সিরাজদিখানে সন্ত্রাসী হামলার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

নাছির উদ্দিন : সিরাজদিখানে সন্ত্রাসী হামলার প্রতিবাদে দৃষ্টান্ত মূল্যক শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী। গতকাল সোমবার বেলা ১১ টায় উপজেলার বালুরচর ইউনিয়নের মধ্যম কয়রাখোলা গ্রামে এ মানববন্ধন করা হয়।

জানা যায়, গত কয়েকদিন আগে মধ্যম কয়রাখোলা গ্রামের সন্ত্রাসী মনির হোসেন মাদক বিরোধী সংগঠনের মাধ্যমে একটি বিচার সালিশে এক ব্যক্তিকে চুরির মিথ্যা অপবাদ দিয়ে বিচার করায় একই গ্রামের মৃত তাজিরের ছেলে মান্নান সিদ্দিকী মিথ্যা বিচারের প্রতিবাদ করে। গত ১৮ই এপ্রিল বুধবার সকাল সাড়ে ১০ টায় মান্নান সিদ্দিকীর উপর অতর্কিত হামলা চালিয়ে তার সাথে থাকা ২ লক্ষ টাকা ছিনিয়ে নেয় সন্ত্রাসী মনির হোসেন গং। এব্যাপারে ১৯ই এপ্রিল বৃহস্পতিবার মান্নান সিদ্দিকী বাদী হয়ে সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ করেন। মান্নান সিদ্দিকী উপর হামলা করায় সন্ত্রাসী মনির হোসেনকে গ্রোপ্তার ও বিচারের দাবীতে এলাকাবাসী মানবন্ধন ও বিক্ষোভ করেন।

ভূক্তভোগী মান্নান সিদ্দিকী জানান, আমি এলাকায় সন্ত্রাসী মনিরের মিথ্যা বিচার এবং বিভিন্ন অপকর্মের প্রতিবাদ করি বলেই আমাকে সন্ত্রাসী হামলার শিকার হতে হয়েছে। মনির এলাকায় মাকদ বিরোধী সংগঠনের নামে অসহায় লোকদের বিভিন্ন প্রকার হয়রানী করে আসছে এবং সরকারী খাস জমি ও অন্যের জমি থেকে জোর পূর্বক মাটি কেটে বিভিন্ন ইট ভাটায় বিক্রি করে আসছে। সন্ত্রাসী মনিরের ভয়ে এলাকার কেউ মুখ খুলতে পারেনা।

Leave a Reply