নৌকা প্রতিকের প্রার্থীতা প্রত্যাহার! অন্য প্রার্থীকে নিয়ে আ’লীগের গণসংযোগ!!

টঙ্গীবাড়ীতে নৌকা প্রতিক প্রার্থীর প্রার্থীতা প্রত্যহার করেছে। উপজেলার ১০ নং পাঁচগাও ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইবনুল কবির (মিঠু মুন্সী) নৌকা প্রতিক পেয়ে নির্বাচনে প্রচার প্রচারনা চালালেও প্রার্থীতা প্রত্যহারের শেষ দিন ২৬শে এপ্রিল তিনি ব্যক্তিগত কারণ দেখিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ায়। এ কারণে পাঁচগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার কোন প্রার্থী নির্বাচন করছেন না।

জানা যায়- স্থানীয় আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছিলেন হাজী মনজুর আলী। পরে মিঠু মুন্সী কেন্দ্রীয় ভাবে নৌকা প্রতিকের নমিনেশন কনফারম করেন। তবে ধানের শীষ প্রতিকে প্রার্থী রয়েছে আলী আহম্মেদ শেখ। স্থানীয় ভাবে জানা যায়, মিঠু মুন্সী আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী ছিলেন। সে অনুযায়ী তিনি প্রচার প্রচারনা চালিয়ে যাচ্চিলেন। প্রার্থীতা প্রত্যাহারের আগের দিন তিনি হঠাৎ উধাও হয়ে যায়।

তার ছোট ভাই টিটু মুন্সী জানান- তার ভাইয়ের সঙ্গে মোবাইল ফোনে তার কথা হয়েছে সে জানিয়েছে তুমি চেয়ারম্যান চাও না ভাই চাও তার পরের দিন-ই সে প্রার্থীতা প্রত্যাহার করে।

উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ বদর-উদ-দোজা ভূইয়া জানান- পিতা অসুস্থ মর্মে কারণ উল্লেখ করে ইবনুর কবির (মিঠু মুন্সী) প্রার্থীতা প্রত্যহার করেছে। তবে ৬ জন প্রার্থী হাজী মনজুর আলী শেখ, আলী আহমেদ শেখ, মিলেনুর রহমান হাওলাদার, তৈয়েবুর রহমান, শেখ মাহমুদুর রহমান, আনোয়ার হোসেন এর প্রার্থীতা বহাল রয়েছে। আগামী ১৫ই মে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এদিকে মিঠুর প্রার্থীতা পদ প্রত্যাহারের পর এখানে আসলে আ’লীগের প্রাথী কে? এই নিয়ে ভোটারদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

মিঠূ আকর্ষিকভাবে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর পরপরই হাজী মনজুর আলীকে নিয়ে নির্বাচনী প্রচারণায় নামতে দেখা গেছে মুন্সিগঞ্জ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান ও টঙ্গীবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রুবেল ও মহিলা ভাইস চেয়ারম্যান এমিলি পারভিন ।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply