জেলা কৃষকলীগের প্রচার সম্পাদক হারুন অর রশিদ এর জানাজা অনুষ্ঠিত

মঙ্গলবার ১০ টায় মুন্সিগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের বণিক্যপাড়া জামে মসজিদ চত্বরে মুন্সিগঞ্জ জেলা কৃষকলীগের প্রচার সম্পাদক হারুন অর রশিদ এর জানাজা অনুষ্ঠিত হয়েছে। তার এই জানাজা পড়ান বণিক্যপাড়া জামে মসজিদ এর ইমাম সাহেব।

এই জানায় জেলার মানুষের ঢল নামে। তার এই জানাজায় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য, মুন্সিগঞ্জ জেলা আ’লীগের সভাপতি ও মুন্সিগঞ্জ জেলা পরিষদ এর চেয়ারম্যান মোহাম্মদ মহিউদ্দিন, মুন্সিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য এড. মৃণাল কান্তি দাস, বীর মুক্তিযোদ্ধা মুন্সিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান আনিসুজ্জামান আনিস, বীর মুক্তিযোদ্ধা মুন্সিগঞ্জ সদর উপজেলা সাবেক চেয়ারম্যান এড. মজিবুর রহমান, মুন্সিগঞ্জ জেলা কৃষক লীগের সভাপতি মোহাসিন মাখন, মুন্সিগঞ্জ ছাত্রলীগের সভাপতি মো: মোয়েজ্জেম হোসেন, মুন্সিগঞ্জ সদর উপজেলা কৃষকলীগের সভাপতি পিয়ার হোসেন, জাতীয় শিশু কিশোর মেলার মুন্সিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান শরীফ পঞ্চসার ইউনিয়ন আ’লীগের সভাপতি আলমগীর হোসেন খান, পঞ্চসার ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আক্তার হালদার, পঞ্চসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা, শহিদুল
ঢালী, শামীম আহম্মেদ, আ:সালাম শেখ, জাহিদ হাসান, গোলাম মাওলা মেম্বার।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বীর মুক্তিযোদ্ধা মুন্সিগঞ্জ ৩ আসনের সাবেক সংসদ সদস্য এম. ইদ্রিস আলী, জেলা যুবলীগ নেতা বাদল রহমান।

Leave a Reply