নেত্রী আমাকে নৌকা দিলে আড়িয়াল বিলে বঙ্গবন্ধু বিমান বন্দর ও অর্থনৈতিক জোন গড়ে তোলব

গোলাম সারোয়ার কবির
নাছির উদ্দিন : সিরাজদিখানে সাংবাদিকদের সাথে আলোচনা সভা ও ইফতার করলেন মুন্সীগঞ্জ-১ আসনের এমপি মনোনয়ন প্রত্যাশি ও আওয়ামীলীগ কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহ সম্পাদক গোলাম সারোয়ার কবির। গত রোববার সিরাজদিখান নাথ প্লাজায় সিরাজদিখান প্রেসক্লাব কার্যালয়ে এ আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ক্লাবের সভাপতি কাজী নজরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে গোলাম সারোয়ার কবির তার বক্তব্যে বলেন, আমার বিশ^াস আছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিবে। আমার হাতে যদি নৌকা তুলে দেওয়া হয় তাহলে আমি প্রতিটি ইউনিয়নে নাগরিক কমিটি গঠন করে সকল শ্রেণির পেশার মানুষকে নিয়ে সকল সমস্যার সমাধান করব। এছাড়া তিনি আরো বলেন সরকারের এ সময়ে যদি আড়িয়াল বিলে বিমান বন্দর না হয় তবে আমি নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বলে আড়িয়াল বিলে বঙ্গবন্ধু বিমান বন্দর নির্মাণ করার চেষ্টা করব। তিনি আরো বলেন আরিয়াল বিল, লতব্দি ও বাসাইল নিয়ে একটি অর্থনৈতিক জোন গড়ে তোলতে চাই। এ সময় ক্লাবের সাধারণ সম্পদক মুক্তার হোসেনের সঞ্চলনায় আরো বক্তব্য রাখেন সিরাজদিখান প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি এমদাদুল হক পলাশ, মুন্সীগঞ্জ প্রেসক্লাব সাবেক সভাপতি শহীদ-ই- হাসান তুহিন, সাবেক সভাপতি সামসুজ্জামান পনির, সহ-সভাপতি ইমতিয়াজ উদ্দিন বাবুল, সাবেক সাধারণ সম্পাদক সুব্রত দাস রনক। এ সময় সাংবাদিকদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সালাউদ্দিন সালমান,জাবেদুর রহমান জোবায়ের, মো. মোস্তফা, নাছির উদ্দিন, আবদুল্লাহ আল মাসুদ, দেবব্রত দাস দেবু,ইসমাইল খন্দকার প্রমুখ।

শ্রীনগর থেকে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কৃষকলীগের সহ সভাপতি জয়নাল আবেদীন, শ্রীনাগর উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষক সম্পাদক হাজী আ. লতিফ,বাড়ৈইখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হারুন অব রশিদ, সেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক ওহেদুর রহমান মিঠু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সৈকত, সাবেক সাধারণ সম্পাদক রুবেল জয়, শ্রীনগর সরকারি কলেজের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য মাহাবুবুর রহমান সুমন, ইমরান হোসেন সেতু।

এছাড়া সিরাজদিখান থেকে আতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগে আহবায়ক মুঈনুল হাসান নাহিদ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. আবু সাইদ, উপজেলা ছাত্রলীগে সভাপতি সৈকত মাহমুদ, সাধারণ সম্পাদক পারভেজ চোকদার পাপ্পু, রশুনিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন, কোলা ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক নোভেল হাওলাদার, শেখরনগর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেনসহ বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।

Leave a Reply