সিরাজদিখানের চরপানিয়া আশ্রয় প্রকল্পে বন্দোবস্ত গ্রহীতাদের কবুলিয়াত ও দলিল হস্তান্তর

নাছির উদ্দিন : মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুরচর ইউনিয়নের চর পানিয়া আশ্রয়ণ প্রকল্পের গ্রহীতাদের অনূকুলে কবুলিয়াত দলিল ও নামজারি পর্চা হস্তান্তর করা হয়েছে। সোমবার দুপুরে আশ্রয়ণ প্রকল্পের মাঠ প্রাঙ্গণে সিরাজদিখান উপজেলার নির্বাহী কর্মকর্তা তানবীর মোঃ আজিমের সভাপতিত্বে, উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ নজরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসক সায়লা ফারজানা, বিশেষ অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, বালুর চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুবকর সিদ্দিক।

চরপানিয়া আশ্রয়ণ প্রকল্পের বন্দোবস্ত গ্রহীতাদের কবুলিয়াত ও দলিল হস্তান্তরের আগে প্রধান অতিথি মুন্সীগঞ্জ জেলা প্রশাসক সায়লা ফারজানা তার বক্তব্যে বলেন মাননীয় প্রধানমন্ত্রী দেশের প্রতিটি আশ্রয়ণ প্রকল্পের আওতায় গুচ্ছগ্রাম গুলো তিনি তার নিজের পরিবার বলে মনে করেন। এইসব প্রকল্পের সুবিধা অসুবিধা আমরা অতিদ্রুত সমাধান করতে সদা সচেষ্ট, তার আগে আশ্রয়ণ কেন্দ্রে বসবাসরত গ্রহীতাদের কাছ থেকেও তাদের সুখ দুঃখের কথা শুনেন অতিথিরা এবং সেগুলো অনতিবিলম্বে সমাধানের ও আশ্বাস দেন জেলা প্রশাসক সায়লা ফারজান।



চরপানিয়া আশ্রয়ণ প্রকল্পের কমিউনিটি সেন্টারের ও উদ্বোধন করেন অতিথিরা, এবং প্রকল্পের গ্রহীতাদের মাঝে চরপানিয়া আশ্রয় প্রকল্পে বন্দোবস্ত কবুলিয়াত ও দলিল হস্তান্তর সহ আসন্ন ঈদ উপলক্ষ্যে স্থানীয় চেয়ারম্যানের পক্ষ থেকে ঈদবস্ত্রাদি বিতরণ করা হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পি আই ও অফিসার ইমতিয়াজ আশফাক, প্রাথমিক শিক্ষা অফিসার বেলায়েত হোসেন, বালুরচর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ স¤পাদক মো. শাহজাহান, বালুরচর ২ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সাধারণ স¤পাদক মো. জিয়াউল ইসলাম প্রমুখ।

Leave a Reply