মুন্সীগঞ্জ যুবদলের সভাপতি সুলতান, সালাম সম্পাদক

মুন্সীগঞ্জ জেলা যুবদলের সাত সদস্যের নতুন কমিটি নির্বাচন করা হয়েছে। নতুন এই কমিটির সভাপতি হয়েছে মুন্সীগঞ্জ শহরের সুলতান আহমেদ ও সাধারণ সম্পাদক হয়েছে লৌহজং উপজেলার আব্দুস সালাম মোল্লা।

বুধবার কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নিরব ও যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম নয়ন এই কমিটির অনুমোদন করেছেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহসভাপতি মুন্সীগঞ্জ সদরের দেওয়ান মজিবর, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মো. মাসুদ রানা হয়েছে সহসভাপতি, প্রথম যুগ্ন-সাধারণ সম্পাদক শ্রীনগরের অ্যাডভোকেট ফিরোজ, যুগ্ন-সাধারণ সম্পাদক সিরাজদিখানের মো. ইকবাল ও সাংগঠনিক সম্পাদক হয়েছে সিরাজদিখান উপজেলার ইয়াসিন সুমন।

কেন্দ্রীয় বিএনপির কোষাধ্যক্ষ ও সাবেক এমপি মিজানুর রহমান সিনহা এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় বিএনপির সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতনের হস্তক্ষেপে জেলা যুবদলের শীর্ষ নেতৃত্বের পদ প্রাপ্তির মধ্য দিয়ে জেলা বিএনপির সভাপতি আবদুল হাই অনুসারিরা পদপ্রাপ্তি থেকে বঞ্চিত হয়েছে।

এর আগে গত ৫ জুন সাবেক এমপি এবং সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী মিজানুর রহমান সিনহা ও সাবেক ছাত্রনেতা কামরুজ্জামান রতনের সহায়তায় মোজাম্মেল হোসেন মুন্নাকে সভাপতি করে জেলা ছাত্রদলের ৫ সদস্যের কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রদল। এতে করে বিবাদমান রাজনীতির মেরুকরণে জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি আবদুল হাই ধরাশয়ী হয়ে অস্তিত্ব সংকটে পড়ছেন।

অবজারভার

Leave a Reply