যুবলীগের প্রেসিডিয়াম সদস্য জাকির হোসেনের দাফন সম্পন্ন

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য, মুন্সীগঞ্জ জেলা যুবলীগের সাবেক সভাপতি ও লৌহজং উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা এবং ঢাকার স্বনামধন্য আলী স্পোর্টসের সত্ত্বাধিকারী মোঃ জাকির হোসেন খাঁন (৫৮) শুক্রবার রাতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (পিজি) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

শনিবার সোয়া ১টায় তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয় ঢাকার ধানমন্ডির ১২/এ তাকোয়া জামে মসজিদে। দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয় বিকেল ৪টায় বঙ্গবন্ধু এ্যভিনিউর আওয়ামী যুব লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে। বাদ আছর ধানমন্ডির ৭/এ বায়তুল আমান জামে মসজিদে তৃতীয় নামাজে জানাজা শেষে তাঁকে বনানী কবরস্থানে দাফন করা হয়।

তার অকাল মৃত্যুতে মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি, অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, আওয়ামী যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও সাবেক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ঢালী মোয়াজ্জেম হোসেন, মুন্সীগঞ্জ জেলা ও লৌহজং উপজেলা আওয়ামী লীগ ও যুবলীগসহ সহযোগী সংগঠন বার্তা পাঠিয়েছে।

জাকির হোসেন তিনি স্ত্রী ও তিন পুত্রসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন।

ইত্তেফাক/নূহু

Leave a Reply