শ্রীনগরে এতিম-অনাথ শিশুরা পেল স্কুল ব্যাগ ও খেলার সামগ্রী

প্রতিশ্রুতি রক্ষার অনন্য দৃষ্টান্ত স্থাপন
প্রতিশ্রুতি রক্ষার এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম। বুধবার বিকেলে প্রতিশ্রুতি অনুযায়ী মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ভাগ্যকুল শিশু পরিবারের এতিম ও অনাথ শিশুর মাঝে স্কুল ব্যাগ, ক্রিকেট খেলার সামগ্রী ও ভলিবল বিতরণ করেছেন জেলা পুলিশ সুপার। বিকেল ৪ টার দিকে শ্রীনগর থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে শিশু পরিবারের ৩৭ জন এতিম-অনাথ শিশুর মাঝে ওই শিক্ষা উপকরন ও খেলাধুলার সামগ্রী বিতরণ করেন।

এরআগে গেল ৩ জুলাই ভাগ্যকুল শিশু পরিবারের প্রাঙ্গনে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম। এ সময় তিনি শিশু পরিবারের এতিম-অনাথ শিশুদের শিক্ষা উপকরন ও খেলার সামগ্রী দেওয়ার প্রতিশ্রুতি দেন। বুধবার বিকেলে এতিম-অনাথ শিশুদের মাঝে শিক্ষা উপকরন ও খেলার সামগ্রী বিতরণের মধ্য দিয়ে প্রতিশ্রুতি রক্ষার অনন্য দৃষ্টান্ত স্থাপন গড়লেন তিনি।

এ প্রসঙ্গে জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেন- আমি প্রথম বারের মত এনটিভির বর্ষপুর্তি অনুষ্ঠানে ভাগ্যকুল সরকারি শিশু পরিবার যাই। ছোট ছোট এতিম শিশুরা সরকারি শিশু পরিবারের সদস্য। সেদিন আমি বলে এসেছিলাম শিশুদের শিক্ষা উপকরন ও খেলাধুলার সামগ্রী দিব। আজ ওদের হাতে তা তুলে দিতে পেরে আমার খুব ভাল লাগছে।

শিশু পরিবারের দ্বিতীয় শ্রেনীর শিক্ষার্থী ছাবিত বুধবার স্কুল ব্যাগ পেয়ে আনন্দ প্রকাশ করে। সে বলে- পুলিশ আংকেল আমাদের স্কুল ব্যাগ, ক্রিকেট ব্যাট-বল আর ভলিবল দিয়েছে। নতুন ব্যাগ নিয়ে স্কুলে যাওয়ার মজাই আলাদা। আবার এখন আমরা সবাই মিলে ক্রিকেট ও ভলিবল খেলতে পারব-এটাও আনন্দের।

এসময় উপস্থিত ছিলেন শ্রীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী মাকসুদা লিমা , উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদেল ইসলাম , শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মাকর্তা আলমগীর হোসেন প্রমুখ

বাংলাদেশের খবর

Leave a Reply