সিরাজদিখানে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)এর আহবায়ক কমিটির অনুমোদন

নাছির উদ্দিন : মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)এর আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। গত কাল বৃহস্পতিবার সকাল ১০ টায় ১০ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির সিরাজদিখান শাখার অনুমোদন দেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)এর কেন্দ্রিয় সভাপতি শহিদুল ইসলাম পাইল ও সাধারণ সম্পাদক আহমদ আবু জাফর।

দৈনিক ভোরের পাতা পত্রিকার সিরাজদিখান প্রতিনিধি মোস্তাফা আহবায়ক এবং দৈনিক খবর বাংলাদেশ পত্রিকার মুন্সীগঞ্জ প্রতিনিধি আরিফ হোসেন হারিছকে যুগ্ন আহবায়ক করে ১০ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়। এতে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রিয় কমিটির সদস্য মোঃ মঈনুল ইসলাম, সিরাজদিখান উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। উক্ত আহবায়ক কমিটির সদস্যরা হলেন, দৈনিক গণতদন্ত পত্রিকার সিরাজদিখান প্রতিনিধি ও অনলাইন নিউজ পোর্টাল ক্রাইমভিশন২৪.কমের সাব এডিটর মোঃ রোমান হাওলাদার, দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার সিরাজদিখান প্রতিনিধি মোঃ নাজমুল মোল্লা, সাপ্তাহিক যুবশক্তি সম্পাদক মন্ডলির সভাপতি আলতাফ হোসেন, নিউজ পোর্টাল ডিপিসি নিউজ২৪.কম এর প্রতিনিধি আমিনুল ইসলাম মুন্সী, দৈনিক আলোকিত সকাল পত্রিকার সিরাজদিখান প্রতিনিধি ফয়সাল হাওলাদার, দৈনিক যায়যায়কাল পত্রিকার সিরাজদিখান প্রতিনিধি রেজাউল করিম, দৈনিক ঢাকা টাইমস্ পত্রিকার সিরাজদিখান প্রতিনিধি মোঃ শাখাওয়াত হাসেন (সজল), দৈনিক মুক্ত খবর পত্রিকার সিরাজদিখান প্রতিনিধি হামিদুল ইসলাম লিংকন প্রমূখ।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)এর কেন্দ্রিয় কমিটির সভাপতি শহিদুল ইসলাম পাইল ও সাধারণ সম্পাদক আহমদ আবু জাফর সিরাজদিখান উপজেলা শাখার অনুমোদন দেওয়ায় সিরাজদিখান উপজেলা শাখার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

Leave a Reply