শ্রীনগরে চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

অনেক নাটকীয়তার পর আদালতের নির্দেশে মুন্সীগঞ্জের শ্রীনগরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা নিয়েছে পুলিশ। গত বুধবার শ্রীনগর থানায় মামলাটি রেকর্ড করা হয়।

শ্রীনগরের পানিয়া গ্রামের অষ্টম শ্রেণির এক ছাত্রী কুপ্রস্তাবে রাজি না হওয়ায় উপজেলার তন্তর ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে সন্ত্রাসী হামলা চালানো হয়। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা ঈদের দিন শ্রীনগর থানায় অভিযোগ করেন। প্রায় এক মাস পার হয়ে গেলেও শ্রীনগর থানার পুলিশ মামলাটি রেকর্ড করছিল না। পরে ভুক্তভোগীর মা মুন্সীগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি পিটিশন মামলা করেন।

ঘটনার বিবরণে জানা যায়, মেয়েটিকে কুপ্রস্তাব দেয় তন্তর ইউপি চেয়ারম্যান জাকির হোসেনের ভাই মিনার। মেয়েটির পরিবার থানা পুলিশকে জানায়। এতে ক্ষিপ্ত হন ইউপি চেয়ারম্যান জাকির হোসেন। পরে তাঁর নেতৃত্বে পলাশ, ফারুক, বজলু, রকিব, হারুন, নাসিরসহ প্রায় ৫০-৬০ জনের একটি সংঘবদ্ধ দল সন্ত্রাসী কায়দায় আলী হোসেনের বাড়িতে হামলা চালায়। অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) কাজী মাকসুদা লিমা বলেন, ‘ইউপি চেয়ারম্যান জাকির হোসেনসহ আসামিদের গ্রেপ্তারের জন্য আমাদের কয়েকটি টিম কাজ করছে।’

কালের কন্ঠ

Leave a Reply