শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক পুরস্কার পেলেন সিরাজদিখান থানার হেলাল

নাছির উদ্দিন : ঢাকা রেঞ্জের ডিআইজি কর্তৃক শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে পুরস্কার পেলেন সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ হেলাল উদ্দিন। গতকাল রোববার সকাল সাড়ে ১০ টায় ঢাকা ডিআইজি অফিসে তাকে এ পুরস্কার প্রদান করা হয়।

উল্লেখ্য পুলিশ পরিদর্শক মোহাম্মদ হেলালউদ্দিন সিরাজদিখান থানায় যোগদানের পর থেকে মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার, ডাকাত গ্রেফতার ও অনেক গুরুত্বপূর্ণ মামলা তদন্ত এবং রহস্য উদঘাটনসহ তিনি নিষ্ঠা ও সততার সাথে তার উপর অর্পিত দ্বায়ীত্ব গুলো পালন করেছেন। চলতি বছরের জুন মাসে অস্ত্র, গুলি, বিস্ফোরক উদ্ধার করে ঢাকা রেঞ্জের মধ্যে শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন এবং ডিআইজি ঢাকা রেঞ্জ থেকে পুরস্কার লাভ করেন। তিনি সিরাজদিখান থানায় যোগদানের পর মানুষের জান মাল রক্ষার্থে কাজ করে মানুষের মন জয় করেছেন। সিরাজদিখান থানায় কোন লোক অভিযোগ এবং মামলা করতে এলে তাদের সাথে সু-ব্যবহার এবং একজন পুলিশের কাছ যে আচার আচরন পাওয়ার কথা তার এরকমটাই পাওয়া গেছে বলে অনেকর কাছ থেকে জানা গেছে।

সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোহাম্মদ হেলাল উদ্দিন এই প্রতিবেদককে জানান, মুন্সীগঞ্জ জেলার মাননীয় পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় ভাল কাজ করা ও মানুষের সেবা দেওয়ার চেষ্টা করছি। ভাল কাজের স্বীকৃতি সরূপ ডিআইজি ঢাকা রেঞ্জ মহোদয় আমাকে পুরস্কৃত করেছেন। যাহা ভবিশ্যতে আরো ভাল কাজ করার অনুপ্রেরণা যোগাবে। আমাকে পুরস্কৃত করায় আমি মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার মহোদয়ের পক্ষ থেকে ঢাকা রেঞ্জ ডিআইজি স্যারদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

Leave a Reply