সিরাজদীখানে পুলিশের বাধায় বিএনপি’র বিক্ষোভ মিছিল পন্ড

খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবীতে
নাছির উদ্দিন : বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবীতে বিএনপি’র বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা পন্ড করে দিয়েছে সিনাজদীখান থানা পুলিশ।

সিরাজদিখান থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আওলাদ হোসেন মোল্লা এবং সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করলে সিরাজদীখান থানা পুলিশ বাধা দিয়ে তা বন্ধ করে দেয়। এ সময় বিএনপি নেতা আওলাদ হোসেন মোল্লা ও সোহেল আহমেদকে আটক করলে কিছুক্ষণ পর পুলিশ তাদেরকে ছেড়ে দেয়। ঘটনাটি ঘটে গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা বিএনপি’র কার্যালয়ে ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি নেতা খলিল সরকার, পিয়ার মোল্লা, মাহাবুব হোসেন রন্টু , জাকির দেওয়ান, উপজেলা যুবদরের সাধারণ সম্পাদক আমজাত হোসেন, যুগ্ন সম্পাদক ইমতিয়াজ নবী, দেলোয়ার ভূইয়া, সহ সভাপতি হুমায়ুন ভূইয়া, যুবদল নেতা মাহমুদ হাসান ফাহাদ, মেহেদী হাসান হীরা, উপজেলা ছাত্রছলের যুগ্ন আহবায়ক, ওমর ফারুক রিগ্যান, বিক্রমপুর কে.বি ডিগ্রী কলেজে শাখার ছাত্রদলের সাধারণ সম্পাদক হিমেল মল্লিক, শ্রমিক দলের সাধারণ সম্পাদক বাদশা মিয়া প্রমুখ।

সিরাজদীখান থানার (ওসি) আবুল কালাম আটকের ঘটনাটি অস্বীকার করে জানান, অপ্রীতিকর ঘটনা এড়াতে এবং যান চলাচল যাতে বিঘিœত না হয় সেদিকে লক্ষ্য রেখে ওখানে পুলিশ কাজ করছে।#

Leave a Reply