গজারিয়ায় নদীতে নিখোঁজ নর্থ সাউথ শিক্ষার্থীর লাশ

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার নদী থেকে ভাসমান অবস্থায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভাটেরচর এলাকার সেতুর নিচে নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহতের নাম মো. সাইদুর রহমান (২৮)।সে চট্টগ্রাম জেলার সন্দীপ থানার হালিশহর এলাকার গোলাম মাওলার ছেলে। সাইদুর নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ব্যাচেলর অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের (বিবিএ) ছাত্র ছিলেন।

পুলিশ জানায়, সকালে মরদেহটি সেতুর নিচে দেখতে পেয়ে কয়েকজন গার্মেন্ট শ্রমিক গজারিয়া থানা পুলিশকে খবর দেয়। পরে গজারিয়া থানার উপপরিদর্শক আসাদুল ইসলাম মরদেহটি উদ্ধার করে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অন্য কোথাও হত্যার পর ঘাতকরা এখানে তার লাশ ফেলে গেছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেলারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশের ওই কর্মকর্তা আরও জানান, সাইদুরের পড়নের প্যান্টের পকেটে থাকা মোবাইল নম্বরে তার মামা ফিরোজ আলমের সঙ্গে যোগাযোগ করে জানা যায় গত রোববার বাড়ি থেকে হানিফ পরিবহন একটি বাসে ঢাকা নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে উদ্দেশ্যে যাচ্ছিলেন। তারপর থেকেই সে নিখোঁজ ছিল।

আমাদের সময়

Leave a Reply