যেভাবে হত্যা করা হয় বিশ্ববিদ্যালয় ছাত্র পায়েলকে

জসীম উদ্দীন দেওয়ান: হানিফ বাসের চালক, হেল্পপার ও সুপার ভাইজার মিলে নদীতে ফেলে হত্যা করেছে নর্থ সাউথ ইউনি ভার্সিটির মেধাবী ছাত্র সাইদুর রহমান পায়েলকে। ১৬৪ ধারায় আদালতের কাছে স্বিকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছেন বাসের সুপার ভাইজার জনি। বৃহস্পতিবার দুপুরে প্রেসব্রিফিং করে জানালেন, মুন্সীগঞ্জ পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম। চট্টগ্রামের হালিশহরের নিজ বাড়িতে ছুটি কাটিয়ে ২১ তারিখে চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে যাওয়ার পথে ভোর রাত চারটার দিকে গজারিয়ায় প্রস্রাব করতে নামে পায়েল।২৩ তারিখ সকালে ফুলদি নদীতে ভেসে ওঠে পায়েলের মরদেহ। এই ঘটনায় আটক করা হয়, বাসের চালকসহ তিনজনকে। পুলিশ সুপার আরো জানান, পায়েল দৌড়ে বাসে উঠতে নিলে বাসের গেইটে বাড়ি খেয়ে নাক,মুখ ফেটে গিয়ে জ্ঞান হারিয়ে নিচে পরে যায় পায়েল। পায়েলকে মৃত্য ভেবে চালক, হেল্পার এবং সুপার ভাইজার মিলে নদীতে ফেলে দেয়।

২৩ তারিখ সোমবার সকালে গজারিয়ার ফুলদি নদীতে ভেসে ওঠে পায়েলের মরদেহ।

আর মরদেহ উদ্ধারের পর, নাকে, মুখে থেতলানো ও রক্তের চিহৃ দেখে পায়েলের অস্বাভাবিক মৃত্যু হয়েছে বলে ধারণা করেন পুলিশ। পরে ২৪ জুলাই পুলিশের সহযোগিতায় গজারিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন পায়েলের মামা গোলাম সারোয়ার বিপ্লব। এই ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান পুলিশ

হানিফ পরিবহনের ঢাকা মেট্রো – ব – ৯৬৮৭ নম্বরের সেই বাসটিকে জব্দ এবং হানিফ পরিবহনের মালিক পক্ষকে পায়েল হত্যা মামলায় জড়িত করা হবে বলেও জানালেন এস পি।

Leave a Reply