সিরাজদিখান স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা অনুষ্ঠিত

নাছির উদ্দিন: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও কারামুক্তি এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সকল প্রকার ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মুন্সীগঞ্জ নবগঠিত জেলা স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে সিরাজদিখান উপজেলার শেখরনগর ইউনিয়নের গোপালপুর গ্রামে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমুসলিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও মুন্সীগঞ্জ জেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি শেখ মো. আব্দুল্লাহ।

জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মো. সিদ্দিক মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি সিনিয়র সহ সভাপতি মাহমুদুর রহমান কুট্টি, সহ সভাপতি মোয়াজ্জেম হোসেন বাবুল, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক আজিজুল হক খান, যুগ্ন সম্পাদক হায়দার আলী, রুহুল আমিন, বালুচর ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, উপজেলা যুবদল সভাপতি ইকবাল হোসেন, জেলা ছাত্রদল সাংগঠনিক সম্পাদক মনোয়ার মোর্শেদ মাসুম, জেলা স্বেচ্ছাসেবক দল সহ সভাপতি শফিকুল ইসলাম, যুগ্ন সম্পাদক ওমর ফারুক রাসেল, মোস্তাফিজুর রহমান রিপন, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, উপজেলা ছাত্রদলের আহবায়ক অহিদুল ইসলাম অহিদ ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মাফুফ এর সঞ্চালণায় অনুষ্ঠানে সিরাজদিখান, শ্রীনগর ও লৌহজং উপজেলার বিএনপি’র বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

গজারিয়া স্বেচ্ছাসেবক দল সভাপতিআব্দুর রহমান শফিক, শ্রীনগর স্বেচ্ছাসেবক দল আহবায়ক নুরুল ইসলাম পার্থ, লৌহজং স্বেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক মো. শাহিন মৃধা, সাংগঠনিক সম্পাদক সাহাদাৎ শিকদার, জেলা সেচ্ছাসেবক দল সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মো. রজ্জব আলী, জেলা মহিলা স্বেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক আফরোজা খানম প্রমুখ। স্বেচ্ছাসেবক সিরাজদিখান উপজেলা শাখা কমিটি গঠন নিয়ে সভায় আলোচনা হয়। এসময় বক্তারা তাদের বক্তব্যে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও কারামুক্তি এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সকল প্রকার ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান। এ ছাড়া কেন্দ্র থেকে একটি চিঠি রুহুল কবীর রিজভীর স্বাক্ষরিত, সেখানে উল্লেখ রয়েছে সিরাজদিখান উপজেলার ইউনিয়ন কমিটি পুনর্গঠন ও ইতোপূর্বে গঠিত কমিটির কার্যক্রম স্থগিত থাকবে।

Leave a Reply