শ্রীনগরে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

আরিফ হোসেনঃ মুনিসগঞ্জের শ্রীনগরে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। গতকাল মঙ্গলবার বিকাল ৫ টার দিকে উপজেলার শ্যামসিদ্ধি ইউনিয়নের সেলামতি বাজারে মানববন্ধনে ও বিক্ষোভ মিছিলে অংশ গ্রহনকারীরা মামলাটি মিথ্যা বলে দাবী করেন।

স্থানীয়রা জানান, সেলামতি গ্রামের কফিল উদ্দিনের ছেলে আলমগীর হোসেনের সাথে একই গ্রামের ইমাম উদ্দিন মোল্লার মেয়ে নাহিদা আক্তারের ১৩ বছর আগে বিয়ে হয়। সম্প্রতি নাহিদা আক্তার তার স্বামী ও ভাসুরের বিরুদ্ধে মুন্সীগঞ্জ আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে যৌতুক দাবীর অভিযোগ এনে মামলা দায়ের করেন। এই মামলায় তার স্বামী আলমগীর হোসেন ১১ দিন জেল খেটে এক সপ্তাহ আগে জামিনে আসে। মামলাটি মিথ্যা দাবী করে স্থানীয় গ্রামবাসীরা মঙ্গলবার মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে।

নাহিদা আক্তারের স্বামী আলমগীর হোসেন জানান, বিয়ের ৫ বছরের মাথায় সন্তান হওয়ার পরও তার স্ত্রী আরেক ছেলের হাত ধরে পালিয়ে যায়। কিন্তু সন্তানের মুখের দিকে চেয়ে তাকে ফেরত আনি। এখন আবার নতুন করে পরকিয়া প্রেমে জড়িয়ে পরে। যা ১০ বছরের কন্যা সন্তান ও আমার পরিবারের জন্য বিব্রতকর। স্ত্রীর পরকিয়ায় বাধা দেওয়ায় সে প্রতিবেশীদের সামনে আমার ভাত খাবেনা জানিয়ে বাবার বাড়ি চলে যায়। গ্রামের গন্যমান্য ব্যক্তিবর্গের মাধ্যমে আনতে পাঠালে সে জানিয়ে দেয় আর ঘর সংসার করবেনা। পরে আদালতে গিয়ে মিথ্যা মামলা দায়ের করে। আমি জামিনে আসার পরও আমাকে নানা ভাবে হয়রানি করে যাচ্ছে।

Leave a Reply