টঙ্গীবাড়ীতে জাতীয় শোক দিবস উপলক্ষে ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ শীর্ষক আলোকচিত্র প্রদর্শন

১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে টঙ্গীবাড়ীতে ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ শীর্ষক আলোকচিত্র প্রদর্শন ও ৪০ হাজার বনজ ও ফলজ চারা গাছ বিতরণের কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়ামের সদস্য সাবেক ডাক টেলিযোগাযোগ ও স্বরাষ্ট্রমন্ত্রি অ্যাডভোকেট সাহারা খাতুন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের মুন্সিগঞ্জ-২ আসনের এমপি অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমেলি।

৯ই আগষ্ট বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা অডিটরিয়ামে কৃষক ও স্কুল কলেজের ছাত্র ছাত্রীদের মাঝে চারা বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

উপজেলা পরিষদের অথ্যায়নে চারা বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়িার কাজী আবদুল ওয়াহিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মৎ হাসিনা আক্তার, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

উদ্বোধনের পরে উপজেলা মাঠে ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ শীর্ষক আলোকচিত্র প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অ্যাডভোকেট আফিয়া বেগম হ্যাপীর সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা সামসুল হক ফাউন্ডেশন আয়োজিত এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমেলী,

আওয়ামী লীগ নেতা ইসমত কাদির গামা, ইঞ্জিনিয়ার কাজী আব্দুল ওয়াহিদ ও উপজেলা ভাইস চেয়ারম্যান রাহাত খান রুবেল, মুক্তিযোদ্ধা আব্দুর রউফ মোল্লা ও সামসুল হক প্রমুখ।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply