শোক দিবস উপলক্ষে মুন্সিগঞ্জে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

জেলায় জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করেছেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। শনিবার (১১ আগস্ট) দুপুর ৩টার দিকে টংগিবাড়ীতে উপজেলার বালিগাও উচ্চ বিদ্যালয়ে এই আয়োজন করা হয়। লৌহজং ও টংগিবাড়ি উপজেলার ২৮টি স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহণে এই আয়োজন করা হয়। চিত্রশিল্পী আব্দুল মান্নান এই প্রতিযোগিতার বিচারক হিসাবে ছিলেন।

এ সময় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি দেওয়া হয়। বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী ও স্বদেশের প্রতিচ্ছবি নামে দুটি বই শিক্ষার্থীদের বিতরণ করা হয়। প্রথম, দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, পঞ্চম, ষষ্ঠ স্থান অধিকারকারী শিক্ষার্থীদের ৩০ হাজার টাকা, ২৫ হাজার টাকা, ২০ হাজার টাকা, ১৫ হাজার টাকা, ১০ হাজার টাকা, ৫ হাজার টাকা দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, টংগিবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা আক্তার, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষক সিমিতির সভাপতি আবু ইউসুফ ফকির, টংগিবাড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি জগলুল হালদার ভুতু, কনকসার ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সোনারং টংগিবাড়ী ইউনিয়নের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন মাঝি, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান ভূঁইয়া।

সোনালীনিউজ

Leave a Reply