শ্রীনগরে প্রভাবশালীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

আরিফ হোসেন: শ্রীনগরে নিরীহ গ্রামবাসীর বিরুদ্ধে নামে বেনামে একের পর এক মিথ্যা অভিযোগ দায়েরের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। শুক্রবার বিকাল ৪টার দিকে উপজেলার রাঢ়ীখাল ইউনিয়নের কবুতর খোলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়। মানব বন্ধনে অংশগ্রহন কারীরা জানান, কবুতর খোলা গ্রামের ঈদগাহ ও খেলার মাঠের দাবীতে এলাকাবাসী সোচ্চার হয়ে উঠলে একই এলাকার প্রভাবশালী রফিকুল ইসলাম ওরফে কালা বাবু তাতে বাধা দেন।

গ্রামবাসী তার বাধা উপেক্ষা করে ঈদগাহ ও মাঠের জন্য জমি কেনার উদ্যোগ নিলে তিনি এর বিরুদ্ধে আদা জল খেয়ে মাঠে নামেন ও এর প্রধান উদ্যোক্তাদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ পুলিশ সুপার এবং শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ ঘটনার সত্যতা না পাওয়ায় তিনি বর্তমানে বেনামে পুলিশের উর্ধতন মহলে মিথ্যা ও বানোয়াট অভিযোগ দায়ের করে হয়রাণি করছে। মানববন্ধনে অংশ গ্রহন কারীরা অবিলম্বে সুষ্ঠ তদন্তের মাধ্যমে মিথ্যা অভিযোগ প্রত্যাহার সহ প্রভাবশালী ওই ব্যক্তির শাস্তি দাবী করেন।

এ সময় মানববন্ধনে অংশগ্রহন করেন কবুতর খোলা সরকারী প্রাথমিক বিদ্যালয় কল্যান সমিতির সভাপতি আব্দুল কাইয়ুম, কেন্দ্রীয় সাবেক ছাত্রনেতা আব্দুল বাতেন খান শামিম,কবুতর খোলা কবরস্থান কমিটির সাধারন সম্পাদক মোঃ ওহিদুজ্জামান,হাজ¦ী হারুন ভিস্তি,মোঃ তোতা মিয়া,মোঃ আলীহোসেন পাঠান,শেখ মোঃ আতিকুর রহমান, এমরান হোসেন খান,নজরুল ভিস্তি,মোঃ খবির মোল্লা,মোঃ লিটন খান,আবুল হোসেন খান আনিছ ভিস্তি,সলাম মোল্লা,আওয়ামীলীগ নেতা সেলিম মোল্লা,শিক্ষক রফিকুল ইনলাম,মোঃ শাহাদাৎ হোসেন,হামিদুল্লাহ ভিস্তি সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ প্রমুখ।

Leave a Reply