এমপি সুকুমার রঞ্জন ঘোষের জন্য আর্শিবাদ চাইলেন গোলাম সারোয়ার কবির

আরিফ হোসেনঃ রাজনৈতিক বৈরিতা ভুলে এমপি সুকুমার রঞ্জন ঘোষের জন্য আর্শিবাদ কামনা করেছেন মুন্সীগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী গোলাম সারোয়ার কবির।

রবিবার দুপুরে পাটাভোগ হরি কালী কুমার ঠাকুরের মন্দিরে জন্মাষ্টমীর অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার সময় ব্যানারে উল্লেখিত প্রধান অতিথী এমপি সুকুমার রঞ্জন ঘোষের নাম দেখিয়ে গোলাম সারোয়ার কবির বলেন, এমপি সুকুমার রঞ্জন ঘোষ দীর্ঘ প্রায় ১৮ মাস ধরে আমাদের মাঝে আসতে পারেননি। তিনি শারীরিক ভাবে অসুস্থ্য। হরিসভা একটি প্রার্থনালয়। এই প্রার্থনালয়ে আপনারা আর্শিবাদ করুণ তিনি যেন অচিরেই সুস্থ্য হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারেন। আপনাদের অনুষ্ঠানে অতিথী হয়ে আবার তিনি ফিরে আসুক এ প্রত্যাশা অপনাদের মতো আমারও। উল্লেখ্য ২০১৭ সালের ২৬ মার্চ এমপি সুকুমার রঞ্জন ঘোষ ও গোলাম সারোয়ার কবিরের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনার পর তাদের সমর্থকদের মধ্যে বৈরি সম্পর্ক তৈরি হয়।


আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সাবেক এই নেতা পরে র‌্যালীতে অংশ নেন। র‌্যালীটি শ্রীনগর বাজারের অনন্তদেব মন্দিরে এসে শেষ হয়।

শ্রীনগর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিজয় চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ তোফাজ্জল হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ উপ কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মাকসুদ আলম ডাবলু, মুন্সীগঞ্জ জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি অজয় চক্রবর্তী, যুগ্ন সম্পাদক সমর দত্ত, উপজেলা যুবলীগের সভাপতি ও পাটাভোগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরুজ আল মামুন, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু হানিফা নোমান, জেলা যুবলীগের সহ সভাপতি স্বপন রায়,উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল হক নিশাত শিকদার, সাবেক সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান জিঠু, শ্রীনগর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক লক্ষন চন্দ্র মন্ডল ও হিন্দু ধর্মের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply