খালেদা জিয়াকে মারার কথা বলে মিথ্যাচার চলছে

টঙ্গীবাড়ীতে অ্যাটর্নি জেনারেল
অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বলেছেন, খালেদা জিয়াকে মারার কথা বলে মিথ্যাচার চলছে। খালেদা জিয়াকে বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজের ডাক্তাররা সকাল-বিকাল চিকিৎসা সেবা দিচ্ছে। কিন্তু খালেদা জিয়া সরকারি ডাক্তাদের কোনো ঔষধ খাবেন না। যার বাংলাদেশের ডাক্তারদের ওপর আস্থা নেই, তাকে কি আমরা দেশ প্রেমিক বলবো? বুধবার বিকালে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার ব্রাক্ষণভিটায় আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের দেশ এখন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। আমি অ্যাটর্নি জেনারেল থাকা অবস্থায় বঙ্গবন্ধু হত্যা মামলা, জেলহত্যা মামলা ও যুদ্ধাপরাধী মামলার বিচার সম্পন্ন করেছি। আমার চাওয়া পাওয়ার কিছু নেই, আমি আপনাদের জন্য কাজ করতে চাই। আমি আপনাদের আনন্দের দিনে কাছে থাকতে না পারলেও বিপদের দিনে আপনাদের পাশে থাকবো।

টঙ্গীবাড়ী উপজেলার ধীপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ধীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিনা, টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি জগলুল হাওলাদার ভূতু, মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কামান্ড কাউন্সিলের মহাসচিব (অর্থ ও পরিকল্পনা) আবুল বাসার, লৌহজং উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক ইলিয়াস মোল্লা, আওয়ামী লীগ নেতা ডিএম কাদের, আলী হোসেন মতু, আবুল বাসার খান, টঙ্গীবাড়ি উপজেলা আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা শাহীন, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ফিরোজ খান, কার্যকরী কমিটির সদস্য রিপন খান, বিমল চন্দ্র পাল, স্বপন মাঝি, অ্যাডভোকেট ব. ম শামীম প্রমুখ।

পরে সন্ধ্যায় অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম লৌহজংয়ের কনকসার ইউনিয়নে একটি পূজা মন্ডপ পরিদর্শন করেন। এ সময় তিনি সনাতন ধর্মালম্বী হিন্দু সম্প্রদায়ের লোকদের সঙ্গে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। এবং তাদের ভালো-মন্দ খোঁজ খবর নেন।

কালের কন্ঠ

Leave a Reply