আওয়ামী লীগ ক্ষমতায় আসলে বিক্রমপুর হবে আধুনিক সিঙ্গাপুর

শ্রীনগরে গোলাম সারোয়ার কবির
আরিফ হোসেনঃ জননেত্রী শেখ হাসিনার বরাত দিয়ে মুন্সীগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী গোলাম সারোয়ার কবির বলেছেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় আসলে বিক্রমপুর হবে সিঙ্গাপুরের মতো আধুনিক শহর। অপরদিকে যদি বিএনপি জামায়াত ক্ষমতায় আসে তাহলে তারা আর পদ্মা সেতু হতে দিবেনা।তথা সারা দেশের মতো বিক্রমপুরের উন্নয়নও থেমে যাবে। বর্তমান সরকার অগ্রাধিকার ভিত্তিতে এই সেতু নির্মান করছে। সেতুকে কেন্দ্র করে এই অঞ্চলে মাহা সড়ক, রেল পথ সহ নানা রকম উন্নয়ন অব্যাহত রয়েছে।

শুক্রবার বিকালে শ্রীনগর উপজেলার বেজগাও এলাকায় আয়োজিত সমাবেশে প্রধান অতিথীর বক্তৃতায় কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কিমিটর সাবেক সহ সম্পাদক গোলাম সারোয়ার কবির আগামী নির্বাচলে নৌকা মার্কার পক্ষে ভোট দাবী করে সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরেন। এসময় তিনি বিএনপি-জামায়াত সরকারের বিভিন্ন নির্যাতনের চিত্র তুলে ধরে তাদের সমালোচনা করেণ।

গোলাম সারোয়ার কবির নিজেকে একজন সাধারণ জনগন দাবী করে বলেন, তার পূর্ব পুরুষের কেউ রাজনীতির কোন উচ্চ পদে ছিলেন না। তিনি সাধারণ মানুষের কাতারে থেকে নৌকা প্রতিকের মনোনয়ন পেলে শ্রীনগর-সিরাজদিখান উপজেলার গন মানুষের ভাগ্যের পরিবর্তনে ভূমিকার রাখতে চান।

শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আলহাজ¦ রমিজ উদ্দিন বেপারীর সভাপেিত্ব অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আলহাজ¦ খলিলুর রহমান মাষ্টার, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ¦ আঃ লতিফ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোমেন তালুকদার, রাঢ়িখাল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হারুন আর রশিদ, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান জিঠু, আওয়ামী লীগ নেতা মিনহাজ উদ্দিন, নুরুল ইসলাম, আঃ সালাম, আক্তার হোসেন মিন্টু, ইউনিয়ন পরিষদের সদস্য আনজাম মাসুদ লিটন, মিন্টু, মোকসেদ, সোলায়মান খান, আঃ হাশেম, রাশেদ মেম্বার, ইয়ানুছ মেম্বার, ফরিদা ইয়াসমিন, জাকিয়া সুলতানা, মামুন মেম্বার, সিরাজদিখান উপজেলা যুবলীগের আহবায়ক মঈনুল হাসান নাহিদ, মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আবু সাঈদ, কেরানীগঞ্জ ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ¦ শেখ স্বাধীন, ছাত্রলীগ নেতা ইমরান হোসেন তপু, সাব্বির শেখ, সৈকত মাহমুদ, আবির রায়হান সৈকত, জহিরুল ইসলাম লিমন ও আলী নূর, আঃ রব, কাজী শাহিন প্রমুখ।

Leave a Reply