হঠাৎ অসুস্থ বি. চৌধুরী

জাতীয় ঐক্য প্রক্রিয়ার অন্যতম নেতা যুক্তফ্রন্টের চেয়ারম্যান বদরুদ্দোজা (বি) চৌধুরী হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। এর আগে শনিবার (১৫ সেপ্টেম্বর) বিকালে প্রেসক্লাবে জাতীয় ঐক্য প্রক্রিয়ার সংবাদ সম্মেলনে অংশ নিতে গিয়ে রাস্তায় অসুস্থ হয়ে পড়েন তিনি।

তাকে বাসায় নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বি. চৌধুরীর পলিটিক্যাল সেক্রেটারি জাহাঙ্গীর আলম। তিনি বলেন, উনার প্রেসারটা কমে গিয়েছিল। এখন স্বাভাবিক হওয়ায় তাকে বাসায় নেয়া হয়েছে। এখন সুস্থ আছেন।

এর আগে জাতীয় ঐক্যের পূর্ব নির্ধারিত কর্মসূচিতে যোগ দিতে যাওয়ার পথে শনিবার বিকালে তিনি অসুস্থ হয়ে পড়েন বলে জানান ঐক্য প্রক্রিয়ার আরেক নেতা জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব।

আ স ম রব বলেছিলেন, বি. চৌধুরী এখানে আসার পথে অসুস্থ হয়ে পড়েছেন। তাই তিনি আসতে পারছেন না। তার দলের প্রতিনিধিত্ব করছেন সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক।

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছিলেন, মগবাজারের কাছে এসে বি চৌধুরী অসুস্থ হয়ে পড়েন। তাকে হাসপাতালে নেয়া হয়েছে।

প্রসঙ্গত, শনিবার বিকালে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে জাতীয় ঐক্য প্রক্রিয়ার রূপরেখা ঘোষণা দেয়ার কথা ছিল। তবে অনুমতি না পেয়ে প্রেসক্লাব থেকেই এই রূপরেখা ঘোষণা দেন ঐক্য প্রক্রিয়ার নেতারা।

পূর্ব পশ্চিম

Leave a Reply