মুন্সীগঞ্জে ইসলামী আন্দোলনের প্রার্থী ঘোষণা

মুন্সীগঞ্জের তিনটি আসনে প্রার্থী ঘোষণা করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। সোমবার সন্ধ্যায় শহরের প্রধান সড়কের কৃষি ব্যাংক চত্বরে আয়োজিত এক জনসভায় প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম পীর কামেল চরমোনাই প্রার্থীদের পরিচয় করিয়ে নাম ঘোষণা করেন।

প্রার্থীরা হলেন, মুন্সীগঞ্জ-১ আসনে আলহাজ কে এম আতিকুর রহমান, মুন্সীগঞ্জ-২ আসনে আলহাজ মুনসুর আহমাদ মুসা ও মুন্সীগঞ্জ-৩ আসনে আলহাজ রুহুল আমীন ভুইয়া।

দলটির জেলা শাখার সভাপতি মাওলানা সোহরাব হোসাইন ফারুকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম পীর কামেল চরমোনাই।

তিনি বলেন, ‘ইসলামকে প্রতিষ্ঠিত করার জন্য, সন্ত্রাসী সরকারকে গোটা বাংলাদেশ থেকে উৎখাত করার জন্য এবং বিগত যতো চোর-ছেচ্চুর আছে-তাদের সমস্ত শাসককে নির্মূল করার জন্য আগামী ৫ অক্টোবর ঢাকায় মানুষের সমুদ্রে পরিণত হবে।’

মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম বলেন, ‘বর্তমান সংসদ বহাল রেখে নির্বাচন হলে সে নির্বাচন কখনই প্রভাবমুক্ত ও গ্রহণযোগ্য হবে না। নির্বাচনে সকল দলের সমান সুযোগ সৃষ্টি করতে হলে বর্তমান বিতর্কিত সংসদ ও সংসদ সদস্যদেরকে অবশ্যই ক্ষমতাহীন করতে হবে। নির্বাচনকালীন সরকার গঠনে জাতীয় ঐক্যমত তৈরি করতে হবে।’

তিনি বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে বর্তমান সংসদ ভেঙ্গে দিয়ে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচনকালীন সরকার গঠন করতে হবে। বর্তমান সংসদের প্রতি মানুষের কোন আস্থা নেই।’

এ সময় আরও বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ ইউনুস আহমাদ, কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক আলহাজ কে এম আতিকুর রহমান, সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক হাফেজ শাহাদাত হোসাইনসহ অন্যরা।

অবজারভার

Leave a Reply