নৌকা ক্ষমতায় এলে মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটে

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার লৌহজং সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে আওয়ামী লীগ সরকারের ১০ বছরের উন্নয়নের সাফল্য অর্জন করায় আনন্দ র‌্যালি ও এক জনসমাবেশের আয়োজন করা হয়।

জনসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় সাবেক হুইপ ও মুন্সিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি বলেছেন, শেখ হাসিনার একান্ত প্রচেষ্ঠায় আমরা পদ্মা সেতু পেয়েছি। এই নির্মাণাধীন পদ্মা সেতুর কাজ সম্পূর্ণ করতে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কা ভোট দিন।

তিনি আরো বলেন, বর্তমান সরকার দেশের উন্নয়ন ও সমৃদ্ধি অর্জনে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। গণতন্ত্রের এই ধারাকে সুসম্মত রাখতে এবং দেশের এই সুফল অর্জনকে ধরে রাখতে এবং জননেএী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে পুনরায় নৌকাকে বিজয়ী করতে হবে। মুক্তিযুদ্বের চেতনা এবং দেশ প্রেমকে লালন করে মানুষের কল্যাণে নিজেকে আত্মনিয়োগ করতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে। আগামী নির্বাচনে নৌকা প্রতীকের বিজয়ের কোন বিকল্প নেই। নৌকা ক্ষমতায় এলে লৌহজং-টঙ্গীবাড়ির মানুষের ভাগ্যের উন্নয়ন ও পরিবর্তন ঘটে।

বিকেল গড়াতেই কলেজ মাঠের জনসমাবেশ জন সমুদ্রে পরিণত হয় এ সময় লৌহজং উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্জ ওসমান গনি তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্জ আব্দুর রশিদ শিকদারের পরিচালনায় অন্যান্যদের আরোও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা আব্দুর রশিদ মোল্লা, মো. সিরাজুল ইসলাম মৃধা, মো. মজিবুর রহমান, টঙ্গীবাড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ আল বারেক, ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ, লৌহজং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বি.এম. শোয়েব, মো. মেহেদি হাসান, মো. আনোয়ার হোসেন, মো. জাকির হোসেন বেপারী, সুবীর চক্রবর্তী, মো. রুহুল আমিন মোড়ল, মো. আবু ফায়সাল নিপু ফকির, জেলা পরিষদ সদস্য আকলিমা আখি, মো. রুবেল খান, এমিলি পারভিন, মো. আশরাফ হোসেন খান, মো. লুৎফর রহমান তালুকদার, হাজী মো. মোজাম্মেল হক, মো. মনির হোসেন মাষ্ঠার, মো. রফিকুল ইসলাম মোল্লা, মো. আমির হোসেন তালুকদার প্রমুখ।

বিডি২৪লাইভ/এমকে

Leave a Reply