আমাকে জোর করে চাচ্চুর বিরুদ্ধে খারাপ কথা বলতে বলেছে আন্টি

সিরাজদিখানে পরকীয়ার ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন:
সিরাজদিখান উপজেলার মালখানগর বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি রুবেল আহমেদ প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়া ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন হয়েছে। ওই প্রবাসী স্ত্রীর কণ্যা দিয়া আক্তার কথা (০৯) গত ১৮ই সেপ্টেম্বর সিরাজদিখান প্রেসক্লাবে স্ব-শরিরে হাজির হয়ে তিনি এই রহস্য প্রকৃত ঘটনা ফাঁস করেছে।

দিয়া আক্তার তার বক্তব্যে বলেন, আমি হামিদা আনটির কাছে প্রাইভেট পড়ি। সে আমার আম্মুর কাছে ৫০ হাজার টাকা ধার হিসেবে চায়। আমার আম্মু টাকা না দেওয়ায় সে একদিন আমাকে তার বাড়ীতে ডেকে নিয়ে আমার ছোট ভাই নাহিয়ানকে সাকো থেকে পানিতে ফেলে মেরে ফেলবে ভয় দেখায়।

হামিদা আন্টি বলে আমি যা যা বলবো তুই তাই বলবি। পরে হামিদা আনটি রুবেল চাচ্চু ও আমার আম্মুর সাথে খারাপ সম্পর্কের কথা মহিউদ্দিন দাদুর কাছে বলতে বলে এবং সেই কথা তার মোবাইল ফোনে রেকর্ড করে সবাইকে দিয়ে দেয়। হামিদা আনটি আমাকে বলে আমি তোমাদের কোন ক্ষতি করবো না। শুধু রুবেলকে ক্ষতি করবো। আমি তার ভয়ে এইসব কথা বলেছি। আমার আম্মুর সাথে রুবেল চাচ্চুর কোন খারাপ সম্পর্ক নাই।

স্থানীয় সূত্রে জানা যায়, দেবীপুরা গ্রামের প্রবাসী ধলু মিয়ার স্ত্রীর রিমা বেগম নুপুরের কাছে একই গ্রামের ও পার্শ্ববর্তী বাড়ীর হামেদ মিয়ার বড় মেয়ে হামিদা ৫০ হাজার টাকার ধার হিসেবে চায়। রিমা বেগম নুপুর তাকে ৫০ হাজার টাকা দিতে অস্বীকৃতি জানান।

পারিবারিক সম্পর্কের কারণে ছাত্রলীগ নেতা রুবেল ওই বাড়ীতে আসা যাওয়া করত। রিমা বেগম নুপুরে কণ্যা কথাকে ভয় দেখিয়ে রুবেলের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ করতে বাধ্য করে হামিদা বেগম। এ ব্যাপারে রুবেল বাদী হয়ে হামিদা’র বিরুদ্ধে সিরাজদিখান থানায় একটি সাধারণ ডাইরী করেছেন।

মালখানগর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আনিছুর রহমান মৃধা জানান, আমরা খোজখবর নিয়ে দেখেছি বিষয়টি সম্পূর্ণই মিথ্যা। ৪/৫ দিন আগে ওই বাচ্চাটি আমাকে বলেছিল যে, তাকে হামিদা নাকি জোর করে এই কথাগুলো বলতে বাধ্য করেছে।

মালখানগর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মাসুদ খান জানান, বিষয়টি সম্পূর্ণই মিথ্যা বানোয়াট। এধরনের কোন ঘটনা ঘটে নাই। রুবেলকে ফাঁসানোর জন্য হামিদা নামের একটি মেয়ে তার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলেছে। বিষয়টি নিয়ে আমরা উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন সাহেবের সাথে কথা বলেছি।

মালখানগর বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি রুবেল আহমেদ বলেন, একটি কু-চক্রি মহল আমাকে সমাজে হেয় করার জন্য হামিদাকে দিয়ে আমার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলেছে। আমার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগটি সম্পূর্ণই ষরযন্ত্রমূলক। রিমা বেগম নুপুরদের সাথে আমাদের পারিবারিক সম্পর্ক কোন অবৈধ সম্পর্ক নেই বা ছিলও না। আমি এ বিষয়ে সিরাজদিখান থানায় হামিদাকে আসামী করে একটি লিখিত অভিযোগ করেছি।

সিরাজদিখান থানার এস আই মোনায়েম জানান, এবিষয়ে একটি লিখিত অভিযোগ হয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply