শেখ হাসিনা শতভাগ ভালো মানুষকে মূল্যায়ন করেন

অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মাহবুবে আলম বলেছেন, শেখ হাসিনা বিশ্ব ব্যাংককে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে স্বপ্নের পদ্মা সেতুর নির্মাণের সাহস দেখিয়েছিলেন। কিছু কুচক্রি মহলের কারণে পদ্মা সেতু নির্মাণ বন্ধ হতে চলেছিল। এখন আমাদের নিজস্ব অর্থায়নেই তৈরি হচ্ছে বঙ্গবন্ধুর স্বপ্নের পদ্মা সেতু। বঙ্গবন্ধুর জন্ম না হলে দেশ স্বাধীন হতো না, বাংলাদেশও হতো না। বঙ্গবন্ধু তাঁর স্বপ্ন বাস্তবায়ন করে যেতে পারেননি। তাঁর রেখে যাওয়া স্বপ্ন বাস্তবায়ন করে যাচ্ছেন তাঁরই সুযোগ্য কন্য শেখ হাসিনা।

প্রথমত, যুদ্ধাপরাধীদের বিচার, দ্বিতীয়ত পার্শ্ববর্তী দেশের সঙ্গে শান্তি ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক স্থাপন করা, তৃতীয়ত স্যাটেলাইট স্থাপন করে তথ্য আদান প্রদান সহজ করেছেন বঙ্গকন্যা শেখ হাসিনা। শনিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে তিনি লৌহজং সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক বিশাল জনসভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

আ্যাটর্নি জেনারেল আরো বলেন, বঙ্গবন্ধু ছিলেন একজন খেলোয়াড়। তার ছেলেরা ছিলেন ক্রীড়ানুরাগী ও সংস্কৃতিমনা। বঙ্গবন্ধু তাঁর খেলায়ও তাঁর বাস্তবায়ন পূরণ করে যেতে পারেননি, তবে তাঁর কন্যা শেখ হাসিনা ক্রীড়ায়ও ব্যাপক সাফলতা এনেছেন। শেখ হাসিনার বাংলাদেশ এখন সুখী সমৃদ্ধ বাংলাদেশ। তিনি মুক্তিযোদ্ধা ভাতা, বিধবা ভাতা, ছাত্রদের ভাতাসহ নানা ভাতা জনগণকে দিয়ে আসছেন। সবাই এখন অন্তত দু’বেলা ভালো খেতে পায়।

তিনি আরো বলেন, শেখ হাসিনা আমাকে বিশ্বাস করেছেন। গত ১০ বছর কোনো দুর্নীতি আমাকে স্পর্শ করতে পারেনি। আপনারাও আমাকে বিশ্বাস করতে পারেন। যদি শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেয় তবে আমিও আপনাদের বিশ্বাস ভঙ্গ করবো না। যতদিন বেঁচে থাকবো, ততদিন বঙ্গবন্ধুর চেতনা ধারণ করে বেঁচে থাকবো। শেখ হাসিনা শতভাগ ভালো মানুষকে মূল্যায়ন করেন। আশা করি আমাকেও তিনি মূল্যায়ন করেন।

লৌহজং উপজেলা আ. লীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ মোহাম্মদ গিয়াস উদ্দিন ব্যাপারীর সভাপতিত্বে ও জেলা আ. লীগের উপ-প্রচার সম্পাদক তোপাজ্জল হোসেন তপনের সঞ্চালনায় এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের মহাসচিব (অর্থ ও পরিকল্পনা) বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার, ঢাকা মেডিক্যাল কলেজ শিক্ষক সমিতির সভপতি অধ্যাপক ডা. আবু ইউসুফ ফকির, লৌহজং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ফুকু, টঙ্গীবাড়ী উপজেলা আ. লীগের সভাপতি জগলুল হাওলাদার ভুতু, কনকসার ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সোনারং টঙ্গীবাড়ি ইউনিয়নের সিনিয়র সাধারণ সম্পাদক স্বপন মাঝি, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান ভুইয়া প্রমুখ।

সোনালীনিউজ

Leave a Reply