মুন্সীগঞ্জে এমিলি ব্যাপক জনসংযোগ

মুন্সীগঞ্জ-২ আসনে অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি আজ শুক্রবার দিনভর ব্যাপক গণসংযোগ করেছেন। তিনি সকাল থেকে দুপুর পর্যন্ত লৌহজং উপজেলায় জনসংযোগ এবং নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। বিকালে টঙ্গীবাড়ি উপজেলায় গণসংযোগ করেন। এরপর আবার সন্ধ্যায় আবার লৌহজংয়ে প্রাচার প্রচারনা চালন।

অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি লৌহজং উপজেলার মসদগাঁও গ্রামে শুক্রবার গণসংযোগ কালে ঘরে ঘরে গিয়ে নারীদের খোঁজ খবর নেন। সকল শ্রেণি পেশার মানুষের সাথে তিনি খোলামেলা কথা বলেন এবং শেখ হাসিনার নেতৃত্বাধীন দেশের অগ্রগতি, উন্নয়ন এবং সম্ভবনা তুলে ধরেন। এই সময় তার সাথে এই জনসংযোগে অংশ নেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ওসমান গনি তালুকদার, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ শিকদার, পাঁচগাঁও ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মিলেনুর রহমান মিলন, উপজেলা যুব লীগের দুই সাংগঠনিক সম্পাদক সফিক মাদবর ও রাসেল আহম্মেদ রাজু প্রমুখ। এই সময় তিনি গ্রামটির কাসেম হালদারের বাড়িতে একটি সামাজিক অনুষ্ঠানেও অংশ নেন। এখানে গ্রামটির নারী পুরুষের সাথে কথা বলেন।

এমিলি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে আরেকবার নৌকায় ভোটদিন। আগামী প্রজন্মের সোনালী ভবিষ্যত তৈরীর জন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন।

জনকন্ঠ

Leave a Reply