সিরাজদিখানে মহিউদ্দিন আহম্মেদের গণ সংযোগ ও লিফলেট বিতরণ

নাছির উদ্দিন : মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় মুন্সীগঞ্জ-১ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মহিউদ্দিন আহম্মেদ গণ সংযোগ করেছেন। ৪ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৪ টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত উপজেলার চিত্রকোট ইউনিয়নের গোয়ালখালী(তুলশীখালী), মরিচা ও খারশুর নামক স্থানে মুন্সীগঞ্জ-১ আসনের আওয়ামীলীগের মনোনয়ন পেতে গণমানুষের কাছে দোয়া চান এবং লিফলেট বিতরণ করেন ।

সিরাজদিখান উপজেলা পরিষদের দুই দুইবারের উপজেলা চেয়ারম্যান ও পঁচিশ বছরের উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবং পাঁচ পাঁচবারের মালখানগরের সফল ইউ.পি চেয়ারম্যান তৃনমুল থেকে বেড়ে উঠা নেতা মহিউদ্দিন আহমেদ। তিনি নিজেকে তৃনমুলের একজন কর্মীও দাবী করেন ।

বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সকলে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান মহিউদ্দিন আহম্মেদ।

এ সময় তার পাশে লিফলেট বিতরন করা হয়।

আলহাজ¦ মহিউদ্দিন আহাম্মদ বলেন, আমি নৌকার জন্য ভোট চাই । আমাকে মনোনয়ন দিলে আমি নেত্রীকে এ আসনটি উপহার দিতে পারব । বিপদে আপদে তৃনমূলের নেতাকর্মীদের পাশে ছিলাম, মনোনয়ন না পেলেও পাশে থাকব এবং নৌকার জন্য কাজ করব ।

গণ সংযোগ ও লিফলেট বিতরন কালে আলহাজ¦ মহিউদ্দিন আহম্মদের সাথে থাকা নেতৃবৃন্দ বলেন, মহিউদ্দিন আহমেদ তৃনমুলের বেড়ে উঠা নেতা, তিনি জননেতা, তাকে খোজার জন্য শহরে যেতে হবে না. সিরাজদিখান গেলেই তাকে পাওয়া যাবে । তাছাড়া কারও বিপদে তাকে খুজতে হয়না, তিনি নিজেই হাজির হন । তিনি আওয়ামীলীগের দুঃসময়ে মাঠে ছিলেন । বিএনপির আমলে কর্মীদের বিপদে আপদে নিজের পেেকটের টাকা খরচ করতেন । আমরা সারা জীবন শ্রীনগর থেকে মনোনয়ন প্রাপ্ত নেতাদের ভোট দিয়ে আসছি এবার আমাদের দাবী সিরাজদিখান থেকে অন্তত একবার নৌকার মনোনয়ন দেয়া হোক ।

এ সময় উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. আবুল কাশেম মিয়া , মুন্সীগঞ্জ জেলা পরিষদের সদস্য মির্জা হায়দার নেকবর, বয়রাগাদী ইউনিয়ন পরিষদ চেয়রাম্যান আলাউদ্দিন গাজী, চিত্রকোট ইউনিয়ন পরিষদ চেয়রাম্যান শামসুল হুদা বাবুল, চিত্রকোট ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আনোয়ার দেওয়ান, আওয়ামীলীগ নেতা বিনয় কুমার মন্ডল, আব্দুল হাই, শহীদুল খান, চিত্রকোট ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক উজ্জ্বল দেওয়ান ।

এছাড়াও গণ সংযোগ ও লিফলেট বিতরনকালে উপস্থিত ছিলেন. জামাল মাদবর,সদস্য সিরাজদিখান উপজেলা আওয়ামী যুবলীগ আহবায়ক কমিটি,আক্রাম শেখ মানিক, সহ সভাপতি মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগ, কাউছার শেখ হীরা, সাবেক সভাপতি বিক্রমপুর কে, বি ডিগ্রি কলেজ ছাত্রলীগ, সাজ্জাদ হোসেন, প্রচার সম্পাদক সিরাজদিখান উপজেলা আওয়ামী স্বেচ্ছা সেবকলীগ, মোঃ জসিমউদ্দিন সহ সভাপতি রশুনিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ ও সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সিরাজদিখান উপজেলার সর্বস্তরের জনগণ।

Leave a Reply