সিরাজদিখানে মনোনয়নের দাবীতে বিশাল জনসভা

নাছির উদ্দিন: মুন্সীগঞ্জের সিরাজদিখানে মনোনয়ন প্রত্যাশী হাজী মহিউদ্দিন আহমেদের নৌকার সমর্থনে জনসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে উপজেলার রাজদিয়া হাই স্কুল মাঠে উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ-সংগঠনের আয়োজনে এ জনসভা অনুষ্ঠিত হয়।

মুন্সীগঞ্জ ১ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী হাজী মহিউদ্দিন আহমেদ বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মাকায় ভোট দিন। নৌকার বিকল্পে কেউ হতে পারে না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমার পূর্ণ আস্থা রয়েছে। এবারে নৌকার মনোনয়ন নিয়ে আমি শতভাগ আশাবাদী। তিনি বলেন, সিরাজদিখানে এবার নৌকার মার্কার প্রার্থী দিবেন।

সিরাজদিখান উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারসহ হাজার হাজার মানুষের অংশ গ্রহনের সভাস্থল কানায় কানায় পরিপূর্ণ হয়ে উঠে। সভায় বক্তারা বলেন, দীর্ঘ ২৫ বছর যাবৎ সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগের সভাপতি মহিউদ্দিন আহমেদ এবং দু:সময়ে হালধরে রেখেছে বর্তমান উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন। তারা আরও বলেন, সিরাজদিখান-শ্রীনগর এই ২ উপজেলা নিয়ে মন্সীগঞ্জের ১ আসন। ১৯৭১ সালের পর থেকে সিরাজদিখানে কোন এমপি মনোনয়ন দেওয়া হয়নি। তাই সিরাজদিখান থেকে সকলের ঐক্য মতে হাজী মহিউদ্দিন কে সমর্থন জানাতে এই জনসভার আয়োজন।

এ দিকে মাঠ প্রাঙ্গন এলাকায় সরকারে বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরে ব্যানার ফেস্টুন আর পে-কার্ড নিয়ে সভা স্থলে আগমন ঘটে আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ পরিপূর্ণ করে তুলে।

সিরাজদিখান উপজেলা ভাইস চেয়ারম্যান এড. একেএম আবুল কাশেমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী হাজী মহিউদ্দিন আহমেদ। সভায় বক্তব্য রাখেন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা ইয়াসমিন,সিরাজদিখান থানা সাধারন সম্পাদক এসএম সোহরাব হোসেন,থানা যুবলীগের আহবায়ক মইনুল ইসলাম নাহিদ,ছাত্রলীগের সভাপতি সৈকত মাহমুদ,স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তাজুল ইসলাম পিন্টু,শ্রমিক লীগ সভাপতি হামিদুল ইসলাম রতনসহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ।

Leave a Reply