মুন্সীগঞ্জ-২ আসন: লৌহজংয়ে এমপি এমিলির পূজামণ্ডপ পরিদর্শন

মুন্সীগঞ্জ-২ আসন (লৌহজং-টঙ্গীবাড়ি) আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি বৃহস্পতি ও শুক্রবার লৌহজং-টঙ্গীবাড়ির বিভিন্ন এলাকার পূজামণ্ডপ পরিদর্শন করেন।

এ সময় তিনি স্থানীয় চেয়ারম্যান, নেতাকর্মী ও পূজামণ্ডপ কমিটির সঙ্গে কুশল বিনিময় করেন। এ সময় তিনি প্রতিটি পূজামণ্ডপে শাড়ি কাপড়, ৫০০ কেজি চাল ও নগদ পাঁচ হাজার টাকা করে বিতরণ করেন।

এ সময় সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি বলেন, দেশের সব ধর্মের মানুষ মিলেমিশে সব উৎসব পালন করছে। শুধু শেখ হাসিনা সরকার ক্ষমতায় ছিল বলেই তা সম্ভব হয়েছে। শেখ হাসিনার সরকারের আমলে বাংলাদেশে শান্তি ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিরাজ করছে।

এ ধারা বজায় রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন লৌহজং উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ওসমান গনি তালুকদার, সাধারণ সম্পাদক আবদুর রশিদ শিকদার, উপদেষ্টা আবদুর রশিদ মোল্লা, সাবেক সাধারণ সম্পাদক আবুল বাসার মোল্লা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিএম শোয়েব, আনোয়ার হোসেন, মেহেদি হাসান, আবু ফায়সাল নিপু ফকির, মনির হোসেন মাস্টার, ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বেপারী, আবদুল করিম মোল্লা, রিপন মল্লিক, যুবলীগ নেতা মোস্তাক আহাম্মেদ, মাসুদ রানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক রাজিব প্রমুখ।

যুগান্তর

Leave a Reply