গোসাইভাগ থেকে বিপুল পরিমাণ অবৈধকারেন্ট জাল জব্দ: আটক ২১

মুন্সিগঞ্জে অভিযান চালিয়ে ২ কোটি মিটার কারেন্ট জাল জব্দ করেছে র‌্যাব-১১ সিপিসি-১ মুন্সিগঞ্জ। শনিবার (২৭ অক্টোবর) দুপুর থেকে বিকেল পর্যন্ত মুন্সিগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের গোসাইভাগ এলাকার মুন্সিগঞ্জ সদর উপজেলা বিএনপির সভাপতি ভাই মহিউদ্দিন আহমেদের মালিকানাধিন তন্ময় ফিসিং নেট কারখানা ও ৩টি পৃথক গোডাউন হতে এসব কারেন্ট জাল জব্দ করা হয়। এসময় ২১ জনকে আটক করে কারখানাটি সিলগালা করে দেওয়া হয়।

অভিযানে নেতৃত্বদেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান ১১ এর কোম্পানী কমান্ডার মো. মহিউল ইসলাম ও র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রে মো. সারওয়ার আলম।

এ সময় সার্বিক সহযোগিতা করেন, মুন্সিগঞ্জ জেলা মৎস্য কর্মমর্তা নৃপেন্দ্র নাথ বিশ্বাস, ঢাকা জেলা মৎস্য কর্মকর্তা সৈয়দ মো. আলমগীর, মুন্সিগঞ্জ সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. নাসির উদ্দিন।
এ সময় মিলের মালিক বিএনপি’র মুন্সিগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি আব্দুল হাইয়ের ভাই মহিউদ্দিন মুন্সিগঞ্জ সদর উপজেলা বিএনপির সভাপতি।

রাজনীতির প্রভাবে দীর্ঘদিন ধরে বিএনপি’র মুন্সিগঞ্জ সদর উপজেলা সভাপতি ভাই মহিউদ্দিন এখানকার উৎপাদিত অবৈধ কারেন্টজাল আয়রন করে অতিরিক্ত ফায়দা লুটছিলেন। তাছাড়া তার নিজেরে কারখানাটিতে অবৈধ কারেন্টজাল উৎপাদিত হচ্ছিলো। সেই অবৈধ কারেন্ট জাল তার ওখানে আয়রন ও বাজারজাত করে আসছিল দীর্ঘ বছর ধরে।

ইতোপূর্বে সকল মিল ফ্যাক্টরীতে অভিযান পরিচালিত হলেও রাঘব বোয়ালদের এই ৭টি মিলে মুন্সিগঞ্জের প্রশাসন কখনো অভিযান চালায়নি।
এবারই প্রথম র‌্যাব-১১ এই অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ উৎপাদিত কারেন্টজাল জব্দ করে র‌্যাব-১১। আশ পাশে আরো

অনেক গোডাইন রয়েছে। সেই গোডাউনগুলো সিলগালা করে দিয়েছে র‌্যাব-১১।

আব্দুল হাইয়ের ভাই মহিউদ্দিনের ও অপর ভাই মতিনের ২টি গোডাইন সিলগালা করেছে র‌্যাব-১১।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply