বিএনপি হোক বা আওয়ামীলীগ হোক সিরাজদিখানে এমপি চাই

সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে শেখ মোহাম্মদ আব্দুল্লাহ
নাছির উদ্দিন : মুন্সীগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি, আল মুসলিম গ্রুপের চেয়ারম্যান ও মুন্সীগঞ্জ-১ আসন (সিরাজদিখান-শ্রীনগর) বিএনপির মনোনয়ন প্রত্যাশী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ সিরাজদিখান প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বলেন বিএনপি হোক বা আওয়ামীলীগ হোক সিরাজদিখানে এমপি চাই।

শনিবার বেলা সাড়ে ১২ টায় তার নিজ বাড়ীতে মত বিনিময় অনুষ্ঠানে তিনি আরো বলেন ১৯৭৫ সালের পর থেকে সিরাজদিখানে কোন দলেরই কাউকে এমপি হিসেবে পাইনি। আমাকে যদি বিএনপি থেকে মনোনয়ন দেওয়া হয় তাহলে দলমত নির্বিশেষে সিরাজদিখানের স্বার্থে জণগন আমাকে ধানের শীষে ভোট দিয়ে বিজীয় করবে বলে আমি মনে করি। তিনি আরো বলেন, সিরাজদিখান ও শ্রীনগর এ দুই উপজেলার দলীয় লোকজনদের সাথে আমার ব্যক্তিগত কোন বিরোধ নাই। তাই আমি ধানের শীষ মার্কা নিয়ে জণগনের সামনে দাড়ালে জণগণ আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবে। অন্যেরা এমপি হয়েছে টাকা কামানোর জন্য আর আমি যদি এমপি হতে পারি তাহলে নিজের জন্য কিছু না করলেও সিরাজদিখান ও শ্রীনগর উপজেলার জণগণের জন্য কাজ করে যাবো।

মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি কাজী নজরুল ইসলাম বাবুল, সহ-সভাপতি ইমতিয়াজ উদ্দিন বাবুল, সাধারণ সম্পাদক মোহাম্মদ মোক্তার হোসেন, যুগ্ন সম্পাদক সালাউদ্দিন সালমান, সাংগঠনিক সম্পাদক জাবেদুর রহমান যোবায়ের, কোষাধ্যক্ষ মোঃ নাজমুল মোল্লা, প্রচার সম্পাদক মোঃ নাছির উদ্দিন, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ, সাহিত্য সম্পাদক মোঃ মোস্তফা, সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সুব্রত দাস রনক, মোহাম্মদ রোমন হাওলাদার, লিংকন আহমেদ, মোঃ আনোয়ার হোসেন, মোঃ মেহেদী হাসান সুমন, হৃদয় দাস প্রমূখ।

Leave a Reply