গজারিয়ায় সংঘর্ষে আহত ৪, আটক ২

গজারিয়া উপজেলার চরবাউশিয়া বড়কান্দি গ্রামে সোমবার সংঘর্ষে উভয় পক্ষের চার জন আহত হয়েছে। আহত সুবেদ আলী (৫০), তার স্ত্রী হোসনে আরা বেগম (৪৫), মেয়ে সুলতানা আক্তার (২২) ও অন্যপক্ষের কবির হোসেনকে(৩০) স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলার এক পর্যায়ে সংঘর্ষ বেধে যায়।

প্রত্যক্ষদর্শী ও আহতের সাথে কথা বলে জানা যায়, জমি সংক্রান্ত বিষয় নিয়ে চরবাউশিয়া বড়কান্দি গ্রামের সুবেদ আলীর সাথে ভাতিজা কবির হোসেনের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বেশ কয়েকমাস আগে সুবেদ আলী তার সম্পত্তিতে বালু ভরাট করলে কিছু পরিমাণ বালি কবির হোসেনের জায়গায় চলে যায়। সুবেদ আলী উক্তস্থান থেকে বালি তুলে আনতে গেলে স্থানীয়রা বালির পরিবর্তে কবির হোসেনকে সুবেদ আলীকে ১০ হাজার টাকা দিয়ে দিতে বললে কবির হোসেন তাতে সম্মতি জানান।

তবে দীর্ঘ ছয় মাস পার হবার পরও কবির হোসেন টাকা না দেওয়ায় সুবেদ আলী তাকে পাওনা টাকা দিতে বলেন। এসময় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে সোমবার সকালে কবির হোসেন, তার ছোট ভাই ছবির হোসেন ও তিন সহযোগী মিলে সুবেদ আলীর বাড়ীতে গিয়ে গালমন্দ করতে থাকে। সুবেদ আলী তাতে প্রতিবাদ করলে তারা সুবেদ আলীকে পিটিয়ে আহত করে।

এসময় সুবিদ আলীর স্ত্রী হোসনে আরা বেগম ও মেয়ে সুলতানা ছুটে আসলে তারা তাদেরও মারধর করে। এ ঘটনায় কবির হোসেনও আহত হয়। আহতরা সবাই বর্তমানে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে সুবিদ আলীর মেয়ে সুলতানা আক্তার বাদী হয়ে ৫ জনকে আসামী করে গজারিয়া থানায় লিখিত অভিযোগ দিয়েচে। পুলিশ কবির হোসেনের ছোট ভাই ছবির হোসেন (২৬) ও আনিসুর রহমানকে (৩০) আটক করেছে।

গজারিয়া থানার ওসি মো. হারুন আর রশীদ জানান, অভিযোগ পাওয়ায় পর তাৎক্ষণিক অভিযান চালিয়ে দুই জনকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

জনকন্ঠ

Leave a Reply