সিরাজদিখানে মাদকাশক্ত স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ করায় ফের স্ত্রীকে নির্যাতন

নাছির উদ্দিন : মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার ইছাপুরা ইউনিয়নের পূর্ব রাজদিয়া গ্রামের আবুল হাসেমের মাদকাশক্ত পুত্র আঃ করিম কর্তৃক তার স্ত্রী রাজিয়া বেগম (২২)কে নির্যাতন করার ঘটনায় রাজিয়া বেগম গত পহেলা নভেম্বর বৃহস্পতিবার বাদী হয়ে সিরাজদিখান থানায় স্বামীর বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। নির্যাতিতা নেত্রকোনা জেলার বারহাটা উপজেলার চন্দ্রপুর গ্রামের আঃ মজিদের কণ্যা। স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ ও বিভিন্ন পত্রপত্রিকায় সংবাদ প্রকাশ হওয়ায় মাদকাশক্ত পাষন্ড স্বামী ২য় বারের মত রাজিয়া বেগম বেধরক মারধর করে।

পরে স্থানীয়রা তাকে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। কিছুটা সুস্থ্য হয়ে গতকাল ৪ নভেম্বর রোববার বেলা ১১টায় রাজিয়া বেগম ও তার পরিবারের লোকজন সিরাজদিখান প্রেসক্লাব কার্যালয়ে হাজির হয়ে তার স্বামী বিরুদ্ধে অভিযোগ করে বলেন, আমার স্বামী আমার কাছে ইয়াবা ট্যাবলেটের ব্যবসা করার জন্য আমাকে কিস্তিতে টাকা উঠিয়ে দিতে বলে। আমি তার কথায় রাজি হই নাই বলে আমাকে অনেক মারধর করেছে। স্বামীর বিরুদ্ধে গত ১ তারিখে আমি সিরাজদিখান থানায় অভিযোগ করলে গত পরশু ২য় বারের মত মারধর করে অজ্ঞান করে। আমার বাড়ী অন্য জেলায় হওয়ায় আমি থানায় অভিযোগ করেও বিচার পাচ্ছি না। আমি এখন নিরাপত্তাহীনতায় ভুগছি। আমার শ্বাশুরিও আমাকে বাড়ী ছেড়ে চলে যেতে বলে স্বামীর বিরুদ্ধে অভিযোগ করার কারণে০। আমার স্বামীর অন্য এক মেয়ের সাথে সম্পর্ক আছে। তাই আমাকে বাড়ী থেকে বিদায় করে অন্য মেয়েকে বিয়ে করবে। আমি তার উপযুক্ত বিচার চাই।

সিরাজদিখান থানার উপ-পুলিশ পরিদর্শক আব্দুস সবুর খান জানান, তাদের স্বামী স্ত্রীর মধ্যে সাংসারিক বিষয় নিয়ে ঝগড়াঝাটি হলে রাজিয়া বেগমকে তার স্বামী মারধর করে ঘটনাটি সত্য। আমি ওই বাড়ীর আশেপাশের লোকজনকে জিজ্ঞেস করেছি। থানায় অভিযোগ করার পর তাকে মারধর করা হয়েছে এটা সম্পূর্ণই মিথ্যা। সে তার স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ করেছে। তার স্বামীকে আমরা ঘুজছি পেলে ধরে থানায় নিয়ে আসবো।

Leave a Reply