আ’লীগের এমপি মনোনয়নের দাবিতে পথসভা

শেখ হাসিনার সরকার বারবার দরকার। আর কোন দাবি নাই, দাবি শুধু একটাই, গজারিয়ায় এমপি চাই। বুধবার সকাল থেকে এ শ্লোগানে মুখরিত হয়ে উঠে গজারিয়া উপজেলার কলিমউল্লাহ কলেজ সংলগ্ন ভবেরচর ওয়াজীর আলী উচ্চ বিদ্যালয় মাঠ।

স্থানীয় ও সভা সূত্রে জানা যায়, বুধবার সকাল সাড়ে এগারটায় ওই মাঠে গজারিয়া উপজেলার সর্বস্তরের উন্নয়নকামী জনগণের ব্যানারে পথসভা অনুষ্ঠিত হয়েছে।

গজারিয়া উপজেলা আ’লীগের সভাপতি মো. সোলাইমান দেওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় ট্রাকের ওপর তৈরী মঞ্চে দাঁড়িয়ে বক্তব্য করেন, নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী দুই নেতা গজারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রেফায়েত উল্লাহ খান তোতা ও গজারিয়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. আমিরুল ইসলাম।

পথসভায় আরো বক্তব্য করেন মুন্সীগঞ্জ জেলা আ’লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর প্রতীক মো. রফিকুল ইসলাম, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তালেব ভূঁইয়া, ভবের চর ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. লোকমান হোসেন সরকার, বাউশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান যুবলীগ নেতা মো. মিজানুর রহমান প্রধান, উপজেলা যুবলীগের নেতা হাফিজ্জুামান খান জিতু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সোলাইমান হোসেন সরকার প্রমুখ। সভা সঞ্চালনা করেন উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহম্মেদ ফরাজী।

অধিকাংশ বক্তা তাঁদের বক্তব্যে বলেন, স্বাধীনতার পর একবার মাত্র গজারিয়ার সন্তান প্রয়াত আ’লীগ নেতা কে এম সামছুল হুদা আ’লীগের মনোনয়ন নিয়ে এমপি নির্বাচিত হয়েছিলেন। তাঁর পর দীর্ঘ বছরেও আ’লীগ থেকে গজারিয়ার কোন নেতা আ’লীগ থেকে মনোনয়ন পাননি।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে গজারিয়া উপজেলা থেকে নৌকা প্রতীকে মনোনয়নের দাবি জানান। বক্তারা বলেন, গজারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.রেফায়েত উল্লাহ খান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. আমিরুল ইসলাম আ’লীগের মনোনয়ন প্রত্যাশী। যদি তাঁদের দুজনের কেউ মনোনয়ন না পান তাহলে আ’লীগ সভানেত্রী যাকে নৌকা প্রতীক বরাদ্দ দিবেন তার হয়েই তাঁরা কাজ করবেন। পথ সভায় স্থানীয় আ’লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীসহ সহস্রাধিক মানুষ উপস্থিত ছিলেন।

অবজারভার

Leave a Reply