মনোনয়ন দাখিল করলেন ইঞ্জি. সুব্রত সরকার

আমির হোসেন ঢালী: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুন্সীগঞ্জ-১ (সিরাজদিখান-শ্রীনগর) আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বাংলাদেশ কম্পিউটার সমিতি(বিসিএস) এর সভাপতি এবং ও বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা লীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ইঞ্জি. সুব্রত সরকার।

রবিবার(১১ নভেম্বর) ধানমণ্ডি আওয়ামী লীগ কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি। এসময় ইঞ্জি. সুব্রত সরকারের বিশাল সমর্থক গোষ্ঠী তার সঙ্গে দলীয় কার্যালয়ে ‘নৌকায় ভোট দিন’ স্লোগানে যোগদান করেন।

ইঞ্জিনিয়ার সুব্রত সরকার বলেন, মুন্সীগঞ্জ-১ আসনের জনগণের প্রাণের দাবি হিসেবেই আমি এবার মনোনয়ন প্রত্যাশী হয়েছি। দীর্ঘদিন ধরে এলাকার মানুষের জন্য কাজ করছি। তাদের পাশে রয়েছি। আশা করি দলীয় মনোনয়ন পাব। এ বিজয়ের ব্যাপারেও শতভাগ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে প্রতিদিন নিজ এলাকায় ব্যাপক গণসংযোগ করছেন তিনি।

নির্বাচন পরিকল্পনার ব্যাপারে মুন্সিগঞ্জ-১ এর প্রার্থী সুব্রত সরকার বলেন, আমরা ইতোমধ্যে মুন্সিগঞ্জ-১ আসনের সর্বস্তরে নৌকা মার্কার প্রচারণা শুরু করেছি। সাধারণ জনগণ আমাদের সঙ্গে রয়েছে। নির্বাচনে জিততে নৌকায় ভোট দিবেন বলে তারা আমাদের আশ্বস্ত করেছেন। আমরা আশা করছি, আওয়ামী লীগের মনোনয়ন পেলে নিঃসন্দেহে এই আসনে নৌকা বিজয়ী হবে।

Leave a Reply