পঞ্চসারে ব্যবসায়ীর বাড়ি ভাঙচুর

মুন্সীগঞ্জ শহরের পঞ্চসার ইউনিয়নের ব্যবসায়ী আলাউদ্দিন বেপারির (৫৫) বাড়িতে জোরপূর্বক ঢুকে ভাঙচুর করেছে স্থানীয় সন্ত্রাসীরা। মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরের দিকে মুক্তারপুর ব্রিজ সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বাড়ি প্রবেশের সড়কে গাড়ি রেখে কাজ করছিল স্থানীয় গ্যারেজের কর্মচারী আকিব (৩০)। এ সময় আলাউদ্দিন বেপারির ছেলে বাদল বেপারী (৩৫) রাস্তা আটকে কাজ না করা এবং দ্রুত রাস্তা সচল করার কথা বলে। এরপর গাড়ি না সরিয়ে তারা কাজ করতে থাকলে নিষেধ করার এক পর্যায়ে বাকবিতণ্ডা শুরু হয় আকিব ও হাকিমের (২৮) সঙ্গে। এক পর্যায়ে আকিব নিকটবর্তী মালিপাথর এলাকার সন্ত্রাসী সম্রাটসহ ২০-২৫ নিয়ে এসে বাড়িতে ঢুকে ভাঙচুর করে।

ব্যবসায়ী বাদল জানান, গাড়ি দিয়ে রাস্তা আটকে কাজ করছিল। এরপর রাস্তা সচল করার জন্য বলা হলেও কোনো কর্ণপাত করেননি। এক পর্যায়ে আবার রাস্তা সচল করার কথা বললে বাকবিতণ্ডা শুরু করে তারা। এক পর্যায়ে মারধর করে এবং আমার বাসার ভেতরে ঢুকে ভাঙচুর করে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানায়, অভিযোগ পেয়েছি। বিস্তারিত খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

সোনালীনিউজ

Leave a Reply