মুন্সীগঞ্জে বিএনপির মনোনয়নপত্র সংগ্রহ করলেন যারা

মুন্সীগঞ্জের তিনটি সংসদীয় আসনে বিএনপির প্রার্থীরা নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। বুধবার পর্যন্ত গ্রুপিংয়ের দ্বন্দ্বে তিনটি আসন থেকে ১৪ জন প্রার্থী মনোনয়নপত্র ক্রয় করেন।

মুন্সীগঞ্জ-১ (শ্রীনগর-সিরাজদিখান)
এই আসন থেকে ৪ জন প্রার্থী বিএনপির মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এরা হলেন- কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন, শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মো. মমিন আলী, কেন্দ্রীয় বিএনপির যুব বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি শেখ মো. আব্দুল্লাহ। এখানে প্রার্থীদের মধ্যে শাহ মোয়াজ্জেম হোসেন ও মমিন আলী আলোচনার কেন্দ্র বিন্দুতে রয়েছেন।

মুন্সীগঞ্জ-২ (টঙ্গিবাড়ী-লৌহজং)
এখান থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৬ জন। এরা হলেন- কেন্দ্রীয় বিএনপির কোষাধ্যক্ষ, সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী মিজানুর রহমান সিনহা, কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, জেলা বিএনপির সহ-সভাপতি আলী আজগর রিপন মল্লিক, সাবেক তথ্যমন্ত্রী এম শামসুল ইসলামের ছেলে ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম বাবু, ঢাকা বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট মহসিন মিয়া, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি শেখ জামাল। এখানে মূল আলোচনায় আছেন, মিজানুর রহমান সিনহা, অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ ও আলী আজগর মল্লিক রিপন।

মুন্সীগঞ্জ-৩ (মুন্সীগঞ্জ সদর-গজারিয়া)
এই আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৪ জন। এরা হলেন, জেলা বিএনপির সভাপতি, চেয়ারপারসনের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য আলহাজ আবদুল হাই, জেলা বিএনপির সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় বিএনপির সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ন-সম্পাদক রফিকুল ইসলাম মাসুম ও জেলা মহিলাদলের সভানেত্রী রহিমান শিকদার। এদের মধ্যে মূলত প্রার্থী তালিকায় রয়েছেন জেলা বিএনপির সভাপতি আবদুল হাই ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান রতন।

অবজারভার

Leave a Reply