শ্রীনগরে পূর্ব শত্রুতার জেরে ৪ জনকে কুপিয়ে জখম

জেলার শ্রীনগরে পূর্ব শত্রুতার জের ধরে একই পরিবারের ৪ জনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে। গত ৪ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার তন্তর ইউনিয়নের রুসদী গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- মো. আনোয়ার শেখ (৫৫), আনোয়ারা বেগম (৪৭), মো. রাজু (২২) ও রুপা (১৬) চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় শ্রীনগর থানায় একটি মামলা হয়েছে (মামলা নং- ০৩/৩৯৮)।

মামলার বাদী আলী হাসান জানান, পারিবারিক ও জমিজমাসংক্রান্ত বিষয় নিয়ে আমার চাচার সাথে বিরোধ চলে আসছিল। পূর্ব শত্রুতার জের ধরে মঙ্গলবার সন্ধ্যার দিকে আমাদের বসত ঘরের সামনে ছোট বোন রুপার উড়না ধরে টান দেয় মামলার ১নং আসামি মো. রানা (২০)। এতে করে রুপা ক্ষিপ্ত হয়ে রানাকে চড় থাপ্পর দেয়। রানা ডাক চিৎকারে তার ভাই সোহেল রানা (৩২), মো. নূরু শেখ (৬০) ও মিতু বেগম (২৫) এসে রুপার ওপর আক্রমণ করে।

এ সময় আমার মা-বাবা ও ভাই বোনকে রক্ষা করেন। বাদী আরো জানান, তার কিছুক্ষণ পরে আসামিরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমাদের বসত ঘরে এসে ভাংচুর ও লুটপাট করে। বাধা দিলে তারা ৪ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। তন্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে শুনেছি।

মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীনগর থানার এসআই আমিনুল ইসলাম জানান, এ বিষয়ে বুধবার থানায় মামলা হয়েছে। গুরুতর আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। বাকি আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজজি

Leave a Reply