শাহ মোয়াজ্জেমের গাড়ি বহরে হামলা, গুলি ও ৫টি গাড়ি ভাঙ্গচুর ॥ আহত ৬

নাছির উদ্দিন: মুন্সীগঞ্জ-১ আসনে বিএনপি মনোনিত প্রার্থী সাবেক মন্ত্রী শাহ মোয়াজ্জেম হোসেনের গাড়ি বহরে হামলা। ৫টি গাড়ি, ৩টি মোটর সাইকেল ভাঙ্গচুর, আহত ৬। শনিবার বিকাল সোয়া ৪ টার দিকে শ্রীনগর থেকে সিরাজদিখানের পাথর ঘাটা যাওয়ার পথে ঢাকা-মাওয়া সড়কের কুচিয়ামোড়া এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

সিরাজদিখান উপজেলা বিএনপি সভাপতি আব্দুল কুদ্দুস ধীরণ ও সাধারণ সম্পাদক আওলাদ হোসেন জানান, অতর্কিত এই হামলায় শাহ মোয়াজ্জেম ও তার গাড়ির চালকসহ ৬ জন আহত হয়। আহত অনেককে কেরাণীগঞ্জের আব্দুল্লাহপুরের প্রাইভেট হাসপাতালে পাঠানো হয়েছে। গুরুতর আহত রাজিবকে ঢাকা হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া আহত সম্্রাট ইকবাল, ওমর ফারুক, পায়েল, টিপু, মনিরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

তিনি আরো জানান এ সময় গুলি করা হয়েছে। ৫টি প্রাইভেট কার ও ৩ টি মোটর সাকেল ভাঙ্গচুর হয়। তবে শাহ মোয়াজ্জেম হালকা আঘাত পেয়েছেন, তিনি পাথর ঘাটা এলাকায় আছেন। তারা দু’জন আরো বলেন আজ দুপুরে বিএনপি’র একটি পক্ষ আমাদের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ করেছে, তারাও হতে পারে, আবার নৌকা-নৌকা, জয়বাংলা শ্লোগান দিয়ে হামলা করে, সরকারি দলও এ হামলা করতে পারে। আমরা কাউকে চিনতে পারিনি।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন জানান, বিষয়টি শুনেছি, পুলিশ পাঠিয়েছি। তবে ২ টি গাড়ি ভাঙ্গচুরের কথা শুনেছি, আহতের খবর পাইনি। সে তো একজন সিনিয়র নেতা গাড়ি বহর নিয়ে গেলে তো আচরণবিধি লঙ্ঘন হয়। তবে তাদের দুই গ্রুপের মধ্যে ঝামেলা রয়েছে। এখনো কোন লিখিত অভিযোগ পাইনি।

Leave a Reply